Advertisement

Responsive Advertisement

পশ্চিম আগরতলা মহিলা থানায় সদর এসডিপিওর উদ্যোগে সর্বদলীয় বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ২২ফেব্রুয়ারি: বিধানসভা নির্বাচন উত্তর সময়ে আগরতলায় শান্তি সম্প্রীতি বজায় রাখার আহ্বানে বুধবার এক সর্বদলীয় বৈঠক অনুষ্ঠিত হলো। সদর মহকুমা পুলিশ প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই বৈঠকে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 
নির্বাচন সম্পন্ন হওয়ার পর রাজ্যজুড়ে যে সন্ত্রাস শুরু হয়েছে। শাসক এবং বিরোধীরা একে অপরকে দোষারোপ করছে সন্ত্রাসের জন্য। ইতিমধ্যে কল্যাণপুরে সন্ত্রাসের কারণে বলি হয়েছেন সিপিএম দলের এক সদস্য বলে অভিযোগ। এবছর ১৬ ফেব্রুয়ারী ভোট হওয়ার পর থেকে রাজ্যের উত্তর দক্ষিণ, পশ্চিম পূর্ব ধলাই এমনকী আগরতলাতেও নানা অপ্রীতিকর ঘটনা সংঘটিত হচ্ছে। শান্তি সম্প্রীতি রক্ষায় বিভিন্ন রাজনৈতিক দলগুলির নেতৃত্বদের নিয়ে বৈঠক করছে প্রশাসনের কর্মকর্তারা। রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার আগে কিংবা পরে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা যেনো না ঘটে সেই কারণে সদর এসডিপিও অজয় কুমার দাসের নেতৃত্বে বুধবার আগরতলার পূর্ব মহিলা থানায় এক সর্বদলীয় বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্বরা উপস্থিত ছিলেন। আলোচনা হয় শহর আগরতলায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার বিষয়ে।
বৈঠক শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সদর এসডিপিও জানান বিভিন্ন দলের নেতৃত্বদের তরফে আশ্বাস দেওয়া হয়েছে শান্তি শৃঙ্খলা বজায় রাখার বিষয়ে। এর পরও যদি কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে এসবের সঙ্গে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও এদিন স্পষ্ট জানিয়েছেন সদর এসডিপিও।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ