Advertisement

Responsive Advertisement

জনজাতি সমাজপতিদের সঙ্গে বৈঠক করলেন প্রদ্যুৎ কিশোর

আগরতলা,২৭ ফেব্রুয়ারী: ত্রিপুরা রাজ্যে বসবাসরত বিভিন্ন জনজাতি গোষ্ঠীর সমাজপতিদের সঙ্গে বৈঠক করলেন তিপ্রামথা দলের চেয়ারম্যান প্রদ্যুৎ কিশোর দেববর্মন। সোমবার তিনি রাজধানীর ভোলাগিরি এলাকার একটি বেসরকারি কমিউনিটি হলে তাদের সঙ্গে বৈঠক করেন।
এদিনের এই বৈঠক সম্পর্কে প্রদ্যুৎ কিশোর সংবাদ মাধ্যমকে বলেন, বর্তমান সময়ের সমাজে রাজনৈতিক নেতাদের সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়। সমাজ গঠন এবং সঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সমাজপতিদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কিন্তু তাদেরকে সেভাবে গুরুত্ব দেওয়া হয় না। আর যদিও বা গুরুত্ব দেওয়া হয়ে থাকে তাহলেনির্বাচনের আগে, নির্বাচন হয়ে গেলে তাদের খোঁজখবর আর কেউ রাখে না। কিন্তু তিনি রাজনৈতিক নেতার পাশাপাশি জনজাতিদের রাজা। তাই নিয়মিত তাদের খোঁজখবর রাখেন। তার মনের কথাও তিনি তাদের সঙ্গে আলোচনা করেন, পাশাপাশি তারাও মনের কথা তার সামনে তুলে ধরেন।
পাশাপাশি নির্বাচন উত্তর সময়ে রাজ্যের সার্বিক পরিস্থিতি বজায় রাখার জন্য সমাজের সকল অংশ মানুষের কাছে আহ্বান রাখবেন। সুসঙ্গে তিনি জানান সমাজপতিরা সব সময় শান্তি সম্প্রীতির পক্ষে, তারা কখনো চান না সমাজের শান্তি বিঘ্নিত হোক বলেও অভিমত ব্যক্ত করেন প্রদ্যুৎ কিশোর।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ