Advertisement

Responsive Advertisement

ভোট গণনার পর রাজ্যের পরিবেশ শান্ত রাখার জন্য আহ্বান তৃণমূল কংগ্রেসের

আগরতলা, ২৫ ফেব্রুয়ারি: গণতান্ত্রিক পদ্ধতি অনুসারে নির্বাচনে একটি দল জয়ী হয়, ২০২৩ বিধানসভা নির্বাচনেও কোন একটি দল জয়ী হবে। তাকে কেন্দ্র করে বিজয় উৎসবের আয়োজন করা হবে। কিন্তু এই বিজয় উৎসব যেন অন্য কারোর কান্নার কারণ না হয়। ভোট গণনার আগে রাজ্যের রাজনৈতিক দলগুলি প্রতি এই আহবান রাখলেন ত্রিপুরার প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস। শনিবার রাজধানী আগরতলার চিত্তরঞ্জন রোড এলাকার প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলন করে এই আহ্বান করেন তিনি। তার সঙ্গে দলের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
সভাপতি পীযুষ কান্তি বিশ্বাস আরো বলেন, ২০২৩ বিধানসভা নির্বাচনে ত্রিপুরা রাজ্যের মানুষ ভয় ভীতিকে উপেক্ষা করে ভোট দিয়েছেন। সাধারণ ভোটারদেরকে আটকে দেওয়ার চেষ্টা হয়েছে, কিন্তু তারা সব ধরনের প্রতিরোধ উপেক্ষা করে মানুষ তাদের মত অধিকার প্রয়োগ করেছেন। তবে এবার ভোটে পুলিশ অত্যন্ত গুরুত্বসহকারে তাদের দায়িত্ব পালন করেছে বলে জানান।
ভোটের পরবর্তী সময় রাজ্যজুড়ে নানা ধরনের ঘটনা ঘটেছে। যার যারে দেশজুড়ে ত্রিপুরা রাজ্যের নাম কলঙ্কিত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। এই পরিস্থিতিতে রাজ্যবাসী এবং সকল রাজনৈতিক দলের কাছে তার আবেদন আর কদিন পর নির্বাচনের ফল প্রকাশিত হবে। জনগণের রায়কে যেন সকলে মেনে নেন। মানুষের রায় মেনে নেওয়ার জন্য এখন থেকেই মানসিক ভাবে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।
নির্বাচনের নিয়ম অনুসারে কোন একটি দল জয়ী হবে, এই জয়ের আনন্দ যেন কোন মানুষের নিরানন্দের কারণ না হয়। বাম আমলের ২৫ বছর এবং বিজেপি শাসিত গত পাঁচ বছরে রাজ্যে বহু রক্ত ঝরেছে। এ রাজ্যে যাতে আর রক্ত না ঝরে এদিকে সকলের লক্ষ্য রাখার আহ্বান করেন। সেই সঙ্গে তিনি আরো বলেন যদি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা হয় তাহলে মানুষ এগুলোর মোকাবেলা করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ