Advertisement

Responsive Advertisement

সমাজসেবী নামধারী নেশা কারবাড়ি অবশেষে পুলিশের জালে

তেলিয়ামুড়া, ২৬ ফেব্রুয়ারি: সাধারণ মানুষের চেষ্টায় সমাজসেবী নামধারী এক নেশা কারবারিকে পুলিশ জালে তুলতে সক্ষম হল। ঘটনা রবিবার খোয়াই জেলার অন্তর্গত তেলিয়ামুড়া থানাধীন করইলংস্থিত খোয়াই চৌমুহনী এলাকায়।
স্থানীয় বাইশঘড়িয়া এলাকার জমির উদ্দিন নামের এক যুবক নিজের TR0-1P-4646 নম্বরের একটি বাইকে চেপে নেশা সামগ্রী নিয়ে যাওয়ার সময় আটক করা হয়। তেলিয়ামুড়া দিক থেকে আগরতলার দিকে যাবার পথে জনগণ ও পুলিশের যৌথ প্রচেষ্টায় ধরা পড়ে জমির উদ্দিন নামের ওই যুবক। সেই সঙ্গে তার বাইক থেকে বেশ কিছু পরিমাণ নেশা সামগ্রী বাজেয়াপ্ত করতে সক্ষম হয় পুলিশ বলে জানিয়েছেন তেলিয়ামুড়া থানার এস আই সুকান্ত দেব।
 এলাকায় কান পাতলেই জমির উদ্দিনের বিরুদ্ধে নেশা বাণিজ্যের কাজে যুক্ত থাকার অভিযোগ শোনা যায়। তাছাড়াও নারীসহ একাধিক অভিযোগের পাহাড় রয়েছে তার বিরুদ্ধে। অথচ লোকসমাজে স্ব-ঘোষিত সমাজসেবক বলে নিজেকে জাহির করে সে নিজেকে।
তাছাড়াও অভিযোগ রয়েছে, জমির উদ্দিনের সঙ্গে প্রচুর সংখ্যক ডেলিভারিবয় যুক্ত রয়েছে, যারা তেলিয়ামুড়ার আনাচে কানাচে বিভিন্ন স্থানে দায়িত্ব সহকারে নেশা সামগ্রী পৌঁছে দেয়। আর তার মূল মাস্টারমাইন্ড এই জমির।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ