Advertisement

Responsive Advertisement

পুলিশের আচরণ বর্বরোচিত, মৃত সিপিআইএম কর্মীকে দেখতে গিয়ে অভিমত ব্যক্ত করলেন সুদীপ রায় বর্মন

আগরতলা, ১৯ফেব্রুয়ারী: পুলিশের অনড় মনোভাবের কারণে দীর্ঘ পাঁচ ঘণ্টার বেশি সময় ধরে আগরতলার হেরিটেজ পার্ক সংলগ্ন এলাকার রাস্তার সামনে রাজনৈতিক সংঘর্ষে খোয়াই জেলার দ্বারিকাপুর এলাকার বাসিন্দা সিপিআইএম দলের কর্মী দিলীপ শুক্লদাস'র
মৃতদেহ নিয়ে দাঁড়িয়ে থাকেন দলের নেতৃবৃন্দ। অবশেষে সন্ধ্যায় পুলিশ তাদেরকে মৃতদেহ রাজধানীর সার্কিট হাউস সংলগ্ন এলাকায় নিয়ে আসার অনুমতি দেয়। যেখানে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ তাকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এদিকে এই ঘটনার খবর পেয়ে হেরিটেজ পার্ক সংলগ্ন এলাকায় ছুটে যান কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন সহ বেশ কয়েকজন নেতৃত্ব। সুদীপ রায় বর্মন এই ঘটনাকে চূড়ান্ত বর্বর রচিত বলে কবে মত ব্যক্ত করেন। সেই সঙ্গে এই ঘটনার তীব্র নিন্দা জানান। 
রাজনৈতিক সংঘর্ষে দিলীপ শুক্লদাস'র মৃত্যু হয়েছে বলে দলের তরফদার দাবি করলেও তা মানতে নারাজ পুলিশ। দুই প্রতিবেশীর মধ্যের পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া ও পরবর্তী সময় সংঘর্ষ হয় বলে জানানো হয়েছে পুলিশের তরফে। সংঘর্ষের ফলে দিলীপ শুক্লা দাস নামে এক ব্যক্তি আহত হয়। তাই তাকে প্রথমে খোয়াই জেলা হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে আগরতলার জিবি হাপাতালে পাঠানো হয় এবং অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার সঙ্গে আর কে কে জড়িত রয়েছে পুলিশ বলে পুলিশ সুপার রতি রঞ্জন দেবনাথ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ