Advertisement

Responsive Advertisement

বিষ্ণুপ্রিয়া মনিপুরী সম্প্রদায়ও বিজেপি প্রার্থী টিংকু রায়ের পাশে থাকার অঙ্গীকার করলেন

কৈলাসহর,১১ ফেব্রুয়ারী : ৫২ চন্ডীপুর বিধানসভা কেন্দ্রের চিরাকুটিতে ভারতীয় জনতা পার্টির এক সুবিশাল জনসভা অনুষ্ঠিত হয় শুক্রবার। এই জনসভাটি বিষ্ণুপ্রিয়া মনিপুরী সম্প্রদায় অধ্যুষিত এলাকায় অনুষ্ঠিত হয়। এই কর্মসূচীতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চন্ডীপুর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি মনোনীত প্রার্থী শ্রী টিংকু রায়। এই সভায় টিংকু রায় এক ঐতিহাসিক ঘোষণা দিয়ে বলেন, বিজেপি সরকার ক্ষমতায় আসার পর বিষ্ণুপ্রিয়া মনিপুরী সম্প্রদায়ের উন্নতিকল্পে বিধানসভার প্রথম অধিবেশনে "বিষ্ণুপ্রিয়া মনিপুরী উন্নয়ন পরিষদ" গঠন করার দাবি তোলা হবে। উল্লেখ্য বিষ্ণুপ্রিয়া মনিপুরী উন্নয়ন পরিষদ গঠন করার দাবি দীর্ঘদিন ধরেই জানিয়ে আসা হচ্ছিলো, কিন্তু বাম সরকার তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেনি। কিন্তু ভারতীয় জনতা পার্টি এই ব্যাপারে খুবই সদর্থক দৃষ্টিভঙ্গি নিয়ে চিন্তাভাবনা করছে।
 এছাড়াও এই সভায় টিংকু রায় চন্ডীপুর থেকে জয়ের ব্যাপারে ১০০শতাংশ নিশ্চয়তা প্রকাশ করেন এবং চন্ডীপুরবাসী এতগুলো মন্ত্রী উপহার দেওয়ার পরও চন্ডীপুরকে পিছিয়ে রাখার জন্য তিনি বাম নেতৃত্বের কঠোর সমালোচনা করেন। 
উল্লেখ্য এই সভাকে ঘিরে ব্যাপক জনসমাগম ঘটে এবং বিষ্ণুপ্রিয়া মনিপুরী সমাজের মধ্যে এজকের এই ঐতিহাসিক ঘোষণাকে ঘিরে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ