Advertisement

Responsive Advertisement

বাম আস্রিত দুষ্কৃতীদের আক্রমণে মৃত বিজেপি কর্মী, ক্ষোভে ভিআইপি রোড

আগরতলা, ১৩মার্চ ২০২৩: রাজনৈতিক হিংসায় বলি হলে এক ব্যক্তি। মৃতদেহ নিয়ে রাজপথ অবরোধ করে বিক্ষোভ দেখালো দলের কর্মী সমর্থকরা। পরে আশ্বাস পেয়ে রাস্তা অবরোধ মুক্ত করেন।
গত ২মার্চ বিধানসভার ভোটের ফল প্রকাশের পর রাতের বেলা রাজধানীর বড়জলা এলাকায় বিধানসভা এলাকার শাসক দল বিজেপির কর্মী তপন কুমার ভৌমিকে ব্যাপক মারধর করে দুষ্কৃতীরা। মাথায় দা দিয়ে কোপ দেয় দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর জিবি হাসপাতালে ভর্তি করা হয় এবং মাথায় একটি অপারেশন করা হয়। কিন্তু তারপরও শেষ রক্ষা হয়নি। সোমবার দুপুরে জিবি হাসপাতাল মৃত্যু হয় তার। মৃত্যুর খবর পেয়ে বড়জলা এলাকা থেকে প্রচুর সংখ্যক দলীয় কর্মী সমর্থকরা হাসপাতাল চত্বরে আসেন। মৃতদেহ বাড়ি নিয়ে যাওয়ার সময় তার পরিবার পরিজন এবং দলের কর্মী সমর্থকরা গোর্খা বস্তি এলাকায় এসে ভিআইপি রোডের মধ্যে মৃতদেহ রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের বক্তব্য বামফ্রন্টের প্রার্থী এই বিধানসভা কেন্দ্রে এবার জয়ী হয়েছে। এরপরই উশৃঙ্খলতা শুরু হয়ে গিয়েছে এলাকা জুড়ে। তার ফল শ্রুতিতে ব্যাপক মারধর করা হয় তপনের উপর। তাই এদিন তারা মৃতদেহ নিয়ে মানিক সরকার হায় হায় ধ্বনি দেন এবং এ ঘটনার সঙ্গে জড়িত সকল দুষ্কৃতীদের গ্রেপ্তার করতে হবে। তাদের বিক্ষোভের ফলে রাস্তার দুই ধারে গাড়ির দীর্ঘ লাইন পড়ে যায়।
খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আসেন বিজেপি নেতা এবং সাবেক উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মন। তিনি তাদের আশ্বাস দিলে তারা রাস্তা অবরোধ মুক্ত করে। ঘটনার খবর পেয়ে নিউ ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার এসডিপিও পারমিতা পান্ডে, পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাজদীপ দেব সহ বিশাল পুলিশ বাহিনীর ঘটনাস্থলে ছুটে আসে।
 পারমিতা পান্ডে জানান এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন নারায়ণ দেবনাথ ও অতনু দেবনাথ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ