Advertisement

Responsive Advertisement

জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পদত্যাগ করলেন প্রতিমা ভৌমিক

আগরতলা, ১৫ মার্চ ২০২৩: সব জল্পনার অবসান ঘটিয়ে ধনপুর বিধানসভার সদস্যপদ থেকে পদত্যাগ করলেন প্রতিমা ভৌমিক। বুধবার নিজে বিধানসভায় গিয়ে প্রোটেম স্পিকার বিনয় ভূষণ দাসের কাছে তার ইস্তফা পত্র তুলে দেন। এই সময় তার সঙ্গে রাজ্য মন্ত্রিসভার সদস্য রতন লাল নাথসহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন।
পদত্যাগ পত্র দেওয়ার পর প্রতিমা ভৌমিক বলেন তিনি সাংসদ এবং কেন্দ্রীয় মন্ত্রী থাকার পরও তাকে বিধানসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেওয়া হয়েছিল। তাকে বিপুল ভোটে জয়ী করেছেন এই জন্য তিনি বিধানসভা এলাকারসহ রাজ্য সাধারণ মানুষকে ধন্যবাদ জানান। দলের তরফে এখন তাকে বলা হয়েছে সাংসদ এবং কেন্দ্রীয় মন্ত্রীর দায়িত্ব পালনের জন্য ও বিধানসভার পদ থেকে পদত্যাগ করার জন্য। তাই তিনি এদিন প্রদত্যাগ করেছেন বিধানসভা থেকে  
তার পদত্যাগপত্র গৃহীত হয়েছে বলেসংবাদ মাধ্যমকে জানিয়েছেন প্রোটেম স্পিকার বিনয় ভূষণ দাস। কারণ একজন ব্যক্তি একসঙ্গে সাংসদ ও বিধায়ক পদের দায়িত্বে থাকতে পারেন না। তাই তার পদত্যাগ এদিন গ্রহণ করা হয়েছে।
 প্রতিমা ভৌমিক কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে তার দায়িত্ব চালিয়ে যাবেন না বিধায়ক হিসেবে বিধানসভায় বসবেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। তার পদত্যাগের মধ্য দিয়ে জল্পনার অবসান হলো। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ