Advertisement

Responsive Advertisement

উন্নয়নকে সর্বাধিক গুরুত্ব দেওয়া হবে : মুখ্যমন্ত্রী

আগরতলা, ৯ মার্চ : দ্বিতীয়বার ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী হবার পর প্রথম সাংবাদিকদের মুখোমুখি হলেন অধ্যাপক ডাক্তার মানিক সাহা । বৃহস্পতিবার শ্যামাপ্রসাদ মুখার্জি রোডস্থিত মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে সাংবাদিকদের সাথে সাক্ষাৎ করেন অধ্যাপক ডা মানিক সাহা।
শুরুতেই তিনি ত্রিপুরাবাসীকে ধন্যবাদ জানান বিজেপি এবং তাদের জোটশরিক আইপিএফটির উপর আস্থা রেখে দ্বিতীয়বারের জন্যে সরকারকে পুনঃপ্রতিষ্ঠিত করবার জন্যে। তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রধানমন্ত্রীর মার্গ দর্শনে ত্রিপুরাতেও মানুষ বিজেপির উপর আস্থা রেখেছে। স্বামী বিবেকানন্দ ময়দানে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আগমন এবং ব্যাপক লোকসমাগম নিয়ে মানিক সাহা বলেন কোন ধরনের ভাষণবাজি না থাকা সত্ত্বেও শুধুমাত্র শপথ গ্রহণ অনুষ্ঠান দেখার জন্য মানুষ এত সুশৃংখলাতার সাথে সেখানে বসে ছিল যা সত্যি প্রশংসনীয়। 
এদিন তিনি ধন্যবাদ জানান নির্বাচন প্রক্রিয়ার সম্পন্ন করার ক্ষেত্রে যারা যারা ভূমিকা গ্রহণ করেছিলেন তাদের মধ্যে নির্বাচন কমিশন, আরক্ষা দপ্তর, ত্রিপুরা সরকারের আধিকারিকগণ, সংবাদমাধ্যম সহ রাজ্যের সমস্ত ভোটারদের। তিনি বলেন এবারের নির্বাচনে ইতিহাস রচনা হয়েছে। কারণ কোন জায়গায় কোন রকম উশৃংখলতার খবর ছিল না ১৬ ফেব্রুয়ারি অর্থাৎ ভোটের দিন। এতদিন ধরে রাজ্যে বিভিন্ন ধরনের সাইন্টিফিক রিগিং হতো , ছাপ্পা ভোটের কথা বলা হত ১৬ ই ফেব্রুয়ারি এগুলি কোথাও ছিল না। ২রা মার্চ ফলাফলের দিন কোন ধরনের সমস্যা প্রত্যক্ষ করা যায়নি। এর জন্যেও তিনি সবাইকে ধন্যবাদ দেন।
কিন্তু ইদানিংকালের বেশ কিছু ঘটনা নিয়ে এদিন সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। তিনি বলেন ইদানিংকালে বেশ কিছু জায়গায় বিক্ষিপ্ত ঘটনার খবর আসছে যা একটা স্বার্থান্বেষী মহল থেকে সংগঠিত করা হচ্ছে। এই বিষয়ে আরক্ষা দপ্তরকে কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। বলেছেন কঠোরভাবে এই পরিস্থিতির মোকাবেলা করার জন্য। মানিক সাহা বলেন আইন আইনের পথে চলবে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ