Advertisement

Responsive Advertisement

নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আগরতলা: ৮মার্চ আগরতলার স্বামী বিবেকানন্দ ময়দানে মুখ্যমন্ত্রীসহ মন্ত্রী সভার সদস্যরা শপথ নেবেন। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সহ দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ। শনিবার সন্ধ্যায় আগরতলার জগন্নাথবাড়ি রোড এলাকার প্রদেশ বিজেপির নির্বাচনী কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানিয়েছেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য।
 পাশাপাশি তিনি একদিন আরো জানান রাজ্য জুড়ে যে সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে বিরোধীরা, তা সরজমিনের প্রত্যক্ষ করা শুরু করেছে প্রদেশ বিজেপি। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা এবং রাজীব ভট্টাচার্যের নিজে খোয়াই এবং সিপাহীজলা জেলা পরিদর্শন করেছেন। তারা মূলত বাম কংগ্রেস দুষ্কৃতীদের হাতে আক্রান্ত কর্মী সমর্থকদের বাড়ি পরিদর্শন করেন ও তাদের সঙ্গে কথা বললেন।
রাজীব ভট্টাচার্য বলেন নির্বাচনের ফল প্রকাশের পর রাজ্যের কিছু কিছু জায়গায় বিশৃঙ্খল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বিরোধীরা। তা জানার জন্য তিনি এবং মুখ্যমন্ত্রী এদিন দুটি জেলা পরিদর্শন করেন। পরিদর্শন করলে মুখ্যমন্ত্রী জেলাগুলির প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে সন্ত্রাসের বিষয়ে কথা বলেছেন এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে মুখ্যমন্ত্রী দুষ্কৃতীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়ে বলেছেন যারা এই ঘটনাগুলির সঙ্গে জড়িত রয়েছে তারা যেন অতিসত্বর সাবধান হয়ে যায়। তা না হলে আগামী দিনে কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।
সেই সঙ্গে রাজীব ভট্টাচার্যের নিজে আরো বলেন, কোন ধরনের সন্ত্রাস ছাড়াই রাজ্যে প্রথমবারের মতো শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরপরও যারা রাজ্যে অশান্তির পরিবেশ তৈরি করার চেষ্টা করছে তাদের দিকে তীক্ষ্ণ নজর রাখা হবে। পাশাপাশি তিনি কার্যকর তাদের প্রতি আহবান রাখেন তারা যেন কোন ধরনের প্ররোচনায় পা না দেন। বিজেপির সকল কার্যকর্তাদের আরো সংযত হয়ে চলাফেরা করতে হবে, কারণ মানুষ বিজেপিকে ভোট দিয়েছে উন্নয়ন ও শান্তি সম্প্রীতির লক্ষ্যে, মানুষের কল্যাণে যাতে আরো বেশি করে উন্নয়ন মূলক কাজ করা যায় তার জন্য। তাই এই পরিস্থিতিতে দলের কার্যকরতাদের প্রতি তার আহ্বান তারা সকলে যেন আরও বেশি করে মানুষের পাশে গিয়ে দাঁড়ায়। পাশাপাশি তিনি জানান রাজ্য জুড়ে বিজয় মিছিলের আয়োজন করা হবে। এই মিছিলের দিনক্ষণ নির্ধারণ করে পরবর্তী সময় জানানো হবে বলেও এদিন সকলকে অবগত করেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ