Advertisement

Responsive Advertisement

বড়সড় অগ্নিকাণ্ড থেকে অল্পেতে রক্ষা পেলে তেলিয়ামুড়া

তেলিয়ামুড়া, ১২মার্চ: রহস্যজনক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই এক ব্যবসায়ীর গুদামঘর, ঘটনা শনিবার রাতে। আগুন  নিয়ন্ত্রণে আনতে অগ্নি নির্বাপক দপ্তরের ২টি ইঞ্জিন। ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে অল্পেতে রক্ষা পেল গোটা তেলিয়ামুড়া বাজার এলাকা। ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া বাজার ব্যাবসায়ী কাজল বণিক নামের এক ব্যাক্তির গুদাম ঘরে আচমকাই অগ্নিসংযোগ হয়। ঘটনাটি প্রত্যক্ষ করে খবর পাঠানো হয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরে। তেলিয়ামুড়া অগ্নিপথ দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুনের ভয়াবহতা প্রত্যক্ষ করে তারা খবর পাঠায় কল্যাণপুর অগ্নি নির্বাপক দপ্তরে। পরবর্তীতে অগ্নি নির্বাপক দপ্তরের দুইটি ইঞ্জিনের দীর্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কিভাবে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত এ বিষয়ে স্পষ্টত কিছুই বলতে পারছে না কেউ। তবে দোকান মালিক সহ অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীদের প্রাথমিক অনুমান বৈদ্যুতিক শর্ট-সার্কের থেকেই হয়তোবা এই ভয়াবহ অগ্নিকাণ্ড।
জানা গেছে, এই অগ্নিকাণ্ডে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার উপর ক্ষয়ক্ষতি হয়েছে।
এই অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যাণী সাহা রায়। তিনি কথা বলেন ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ী কাজল বণিক সহ বাজারের অন্যান্য ব্যাবসায়ীদের সঙ্গে। এবং বিধায়িকা পাশে থাকার আশ্বাস প্রদান করেন।
তবে তেলিয়ামুড়া বাজারে গভীর রাতে ফের অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো ভীতসন্ত্রস্ত তেলিয়ামুড়া বাজারের বাজার ব্যাবসায়ী সহ সাধারণ মানুষজন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ