Advertisement

Responsive Advertisement

তেলিয়ামুড়াতে শান্তি সম্প্রীতি বজায় রাখার আহ্বান বিধায়িকা কল্যাণী রায়ের

তেলিয়ামুড়া, ৬ মার্চ : তেলিয়ামুড়ার শান্ত পরিবেশকে অশান্ত করে সরকার ও দলের বদনাম করতে ষড়যন্ত্র করছে বিরোধীরা। এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে প্রশাসনিক কঠোরতার আহ্বান রাখলেন এলাকার বিধায়িকা কল্যাণী সাহা রায়। সোমবার এক সাংবাদিক সম্মেলনে এই আহ্বান জানান তিনি।
গত কদিন ধরে তেলিয়ামুড়া বাজারের বেশ কিছু দোকানে রাতের আঁধারে রহস্যজনক ভাবে অগ্নিসংযোগের ঘটনা ঘটছে। শনিবার রাতের পর রবিবার গভীর রাতে তেলিয়ামুড়া  জাতীয় সড়কের পাশে অবস্থিত সিনেমা হল সংলগ্ন স্থানে আচমকা আগুন লেগে বেশ কয়েকটি দোকান সম্পূর্ণভাবে পুড়ে যায়। ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া এবং কল্যাণপুর থেকে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা ছুটে এসে পরিস্থিতি সামাল দেয়। সোমবার তেলিয়ামুড়া বিজেপি মন্ডল কার্যালয়ে এলাকার বিধায়িকা কল্যাণী সাহা  রায় এক সাংবাদিক সম্মেলন করেন।
এতে তার সঙ্গে উপস্থিত ছিলেন নির্বাচন কমিটির চেয়ারপার্সন নীতিন কুমার সাহা ,মন্ডল সভাপতি রঞ্জিত সূত্রধর, জেলা সম্পাদক জয়ন্ত কুমার সাহা সহ প্রমুখ।
সাংবাদিক সম্মেলনে কল্যাণী দেবী বলেন, ভারতীয় জনতা পার্টির এই বিপুল জয়কে কালিমালিপ্ত করতে তথা রাজ্যের শান্তির পরিবেশকে নষ্ট করতে বিরোধীরা একজোট হয়ে এভাবে ষড়যন্ত্র জারি রেখেছে। যাতে করে তেলিয়ামুড়াতে দলকে বিধায়ককে বদনাম করা যায়। তিনি জানান বিজেপি দলের কোন কর্মী সমর্থক  এইসব ঘটনার সাথে জড়িত নয়। এক্ষেত্রে পুলিশ প্রশাসনকে কঠোরভাবে আইন প্রয়োগ করে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি আহবান রাখেন। এর পূর্বে তিনি বিধানসভা এলাকার পদাধীকারীদের নিয়ে নেতাজী নগরস্থিত কমিউনিটি হলে এক বৈঠক করে, সেই বৈঠকে তিনি সমস্ত দলীয় নেতৃত্ব কর্মীদের প্রতি সজাগ দৃষ্টি রাখা ও এলাকায় শান্তি সম্প্রীতি বজায় রাখার জন্য আহ্বান রাখেন। সম্মেলনের পর তারা, রবিবার রাতে আগুনে পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ স্থান পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে তাদের সম্পূর্ণভাবে সহযোগিতা ও আর্থিক সহায়তা করার আশ্বাস দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ