Advertisement

Responsive Advertisement

রাজ্যে পৌঁছে প্রথমেই হাসপাতালে গিয়ে মাকে দেখে এলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৭এপ্রিল: রাজ্যে ফিরে সুজা চলে গেলেন জিবি হাসপাতালে, মায়ের শারীরিক অবস্থার খোঁজ নিয়ে মুখ্যমন্ত্রী গেলেন অন্য কাজে। 
রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহার মা সূর্যবালা সাহার পাকস্থলীতে গলযোগ জনিত সমস্যার কারণে মঙ্গলবার রাতে জিবি হাসপাতালে ভর্তি করানো হয় মুখ্যমন্ত্রীর ৮৪বছর বয়সী মা সূর্যবালা সাহাকে। গত তিন দিন ধরে ভর্তি আছেন জিবি হাসপাতালে। জিবি হাসপাতালের মেডিসিন আই সি ইউ-তে তাঁর চিকিৎসা চলছে এবং শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। সরকারি কাজে এই কদিন ধরে দিল্লী ছিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার দিল্লী সফর শেষে রাজ্যে ফেরেন তিনি। 
এদিন রাজ্যে ফিরেই তিনি বিমান বন্দর থেকে সোজা চলে যান জিবি হাসপাতালে। সেখানে গিয়ে মায়ের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। সেই সঙ্গে কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী জায়া।
এদিকে শারীরিক সমস্যা নিয়ে বেশকিছুদিনের ধরে জিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রদেশ বিজেপি'র মুখপাত্র নব্যেন্দু ভট্টাচার্যের পিতাও। এদিন মুখ্যমন্ত্রী নব্যেন্দু ভট্টাচার্যের বাবার শারীরিক অবস্থারও খোঁজ নেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহা। তখন হাসপাতালে বাবার কাছে উপস্থিত ছিলেন নব্যেন্দু ভট্টাচার্যও। মুখ্যমন্ত্রী তার সঙ্গে কথা বলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ