Advertisement

Responsive Advertisement

রাজ্যের ১,৫১৫ টি জায়গায় মনকি বাত অনুষ্ঠানের আয়োজন করা হবে : রাজীব ভট্টাচাৰ্য

আগরতলা, ২৯ এপ্রিল : রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কি বাত অনুষ্ঠানের ১০০তম পর্ব সম্প্রচারিত হবে। প্রধানমন্ত্রীর এই পর্বের মন কি বাত অনুষ্ঠানকে ঘিরে দেশ জুড়ে সব অংশের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। রাজ্যেও একে ঘিরে মানুষের মধ্যে উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। একে ঘিরে রাজ্যের মধ্যে কি কি পরিকল্পনা নেওয়া হয়েছে এই বিষয়ে বিস্তারিত তোলে ধরেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচাৰ্য। শনিবার এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, মন কি বাত অনুষ্ঠানের ১০০তম পর্বকে সারা বিশ্বের সামনে আলাদা ভাবে উপস্থিত করার জন্য ব্যাপক কর্মসূচী নেওয়া হয়েছে। ৩,৩২৮টি বুথ রয়েছে, এর মধ্যে ১,৫১৫টি বুথে মন কি বাত অনুষ্ঠান শুনার ব্যবস্থা করা হয়েছে। এই জায়গা গুলিতে ১০০জন থেকে ৫০০জন পর্যন্ত মানুষ উপস্থিত থাকবেন। এই কর্মসূচীর ইনচার্জ বিধায়ক ও প্রদেশ সাধারণ সম্পাদক কিশোর বর্মন। তিনি এই কর্মসূচীকে সুন্দর ভাবে পরিচালনা করার জন্য পরিকল্পনা নিয়েছেন বলে জানান রাজীব ভট্টাচাৰ্য।
রাজ্য সরকারও এই অনুষ্ঠান শুনার উদ্যোগ গ্রহণ করেছে, তাদের তরফেও বিভিন্ন জায়গায় এই অনুষ্ঠান শুনার ব্যবস্থা করা হবে বলেও জানান। রাজ ভবনে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এখানে মন্ত্রীসভার সদস্যদের পাশাপাশি সমাজের বিশিষ্ট জনেরা উপস্থিত থাকবেন। রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহাও এখানে উপস্থিত থাকবেন। রাজ্যের মানুষের মধ্যে উৎসাহ সৃষ্টি করার লক্ষ্যে বিভিন্ন সময় মন কি বাত অনুষ্ঠানে উল্লেখ করে ছিলেন। প্রধানমন্ত্রী তার অনুষ্ঠানে যেসব লোকেদের কথা উল্লেখ করেছিলেন তারাও এই দিন রাজ ভবনে উপস্থিত থাকবেন।
এছাড়া রাজ্যে যে তিনজন সাংসদ রয়েছেন তারা বিভিন্ন জায়গায় উপস্থিত থাকবেন। সাংসদ রেবতী ত্রিপুরা আমবাসাতে থাকবেন। এই অনুষ্ঠান স্থলে ন্যূনতম ৩ হাজার মানুষ উপস্থিত থাকবেন। সংসদ এবং কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক সোনামুড়া টাউন হলে উপস্থিত থাকবেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব শান্তির বাজারে মন কি বাত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যের নিজে উদয়পুরে মন কি বাত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। নলছড়ে উপস্থিত থাকবেন বিধায়ক কিশোর বর্মন। রাজ্যের প্রত্যেক নেতাকর্মী, বিধায়ক সহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা বিভিন্ন জায়গাতেই অনুষ্ঠানে শামিল হবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ