Advertisement

Responsive Advertisement

প্রশিক্ষণপ্রাপ্ত দলীয় কার্যকর্তাদের বেশি করে মানুষের কাছে যেতে হবে : মুখ্যমন্ত্রী


আগরতলা, ২২ এপ্রিল : মানুষই সব, ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাদের দলকে মজবুত করতে এখন বেশি করে বুথ স্তরে মানুষের কাছে যেতে হবে। আজ আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা প্রদেশের উদ্যোগে আয়োজিত বুথ সশক্তিকরন অভিযানকে কেন্দ্র করে একদিবসীয় কর্মশালায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি বলেন আমাদের রাজ্যে ৩,৩২৮ টি বুথ রয়েছে, সবগুলি বুথে ভারতীয় জনতা পার্টি শক্তিশালী এই কথা বলার সময় এখনও আসেনি। বিগত নির্বাচনের ফলাফল তাই ইঙ্গিত করছে বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রী বলেন, আমার বুথ শক্তিশালী বুথ। এই চিন্তা ধারাকে পাথেয় করে ভারতীয় জনতা পার্টির কার্যক্রম এই রাজ্যে শুরু হয়েছিল। এর সাফল্য হিসেবে ২০১৮ সালে ত্রিপুরায় ইতিহাস তৈরি করে ভারতীয় জনতা পার্টির সরকার প্রতিষ্ঠিত হয়। এতে বুথ স্তরে কার্যকর্তাদের ভূমিকার প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। তিনি প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর কথা উল্লেখ করে বলেন, যাঁদের কাছে নলেজ আছে আগামী দিনে তাঁদের হাতেই সমস্ত পৃথিবী চলে আসবে। দেশে অন্যান্য দল গুলোর তুলনায় ভারতীয় জনতা পার্টি আধুনিক তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে অনেকটাই এগিয়ে রয়েছে। যার ফলে দেশে ভারতীয় জনতা পার্টি শক্তিশালী হতে অনেকটাই সহায়তা করছে।
বুথ স্বশক্তিকরণ কর্মসূচিতে প্রশিক্ষণ গ্রহণকারী কার্যকর্তাদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, এখানে প্রশিক্ষণ নেয়ার পর চলে গেলাম এটা চলবে না। মানুষের কাছে যেতে হবে, মানুষের মনের ভাব বুঝতে হবে । প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজীর সদর্থক কার্যক্রম মানুষের কাছে নিয়ে যেতে হবে । তাহলেই ভারতীয় জনতা পার্টি বুথ স্তরে শক্তিশালী হবে। তিনি বিগত নির্বাচনের ফলাফলের কথা উল্লেখ করে বলেন, অন্যান্য দলগুলো মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে । তার থেকে সরিয়ে মানুষকে কিভাবে সঠিক দিশা দেখানো যায়, তাতে সক্রিয় ভূমিকা পালন করতে হবে আজকের প্রশিক্ষণপ্রাপ্ত কার্যকর্তাদের।
এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সম্পাদিকা ডঃ আশা লাকরা, প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, সাংসদ রেবতী ত্রিপুরা, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, রাজ্য মন্ত্রিসভার সদস্য ও বিধায়কগণ সহ অন্যান্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ