Advertisement

Responsive Advertisement

ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই কুঞ্জবন এলাকার দুইটি ঘর

আগরতলা, ২৩ এপ্রিল: রাজধানী আগরতলার কুঞ্জবন এলাকার এ জি কোয়াটারের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে রবিবার সন্ধ্যার পর। প্রত্যক্ষদর্শীরা জানান ওই এলাকার একটি ডেকোরেটরের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডর ঘটনাটি ঘটে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় এলাকার বাসিন্দারা অগ্নি নির্বাপক দপ্তরের খবর দেন। পাশাপাশি নিজেরাও আগুন নেভানোর কাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে ৫টি দমকলের ইঞ্জন ছুটে আসে। অগ্নি নির্বাপক দপ্তর এবং সাধারণ মানুষের দীর্ঘ সময়ের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত। 
এলাকাবাসীর জানান আগুন দেখার পর তারা সঙ্গে সঙ্গে অগ্নি নির্বাপক দপ্তরের খবর দিয়েছিলেন। প্রথমে দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণের জন্য আসে। কিন্তু দুইটি ইঞ্জিনে কাজ না হওয়া পরে আরো ৩টি ইঞ্জিন আসে।   
প্রায় দুই ঘন্টা সময় লেগেছে আগুন আয়ত্তে আসতে বলে জানান এলাকাবাসী। গোডাউনের ভিতর প্রচুর পরিমাণে চেয়ার টেবিল জেনারেটর বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে ডেকোরেশনের জিনিস গ্যাস সিলন্ডার ও পেট্রোল মজুদ রাখা ছিল বলে জানিয়েছেন। পাশেই ডেকোরেটরের মালিকের বাড়ি রয়েছে। এই সময় তিনি বাড়িতে ছিলেন না। খবর পেয়ে পরবর্তী সময়ে তিনি ঘটনাস্থলে আসেন। মালিক হারাধন দেবনাথ জানান সবকিছু পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে কিভাবে আগুন লেগেছে তা তিনিও বলতে পারছেন না।
অপরদিকে সমাজসেবী এবং বিজেপি নেত্রী পাপিয়া দত্ত বলেন, তিনি একটি কার্যক্রমে ছিলেন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আছেন। দুইটি ঘর আগুনে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গিয়েছে। দমকল কর্মী, সাধারণ মানুষের সঙ্গে বিজেপি এবং চাঁদ কর্মীরাও আগুন নেভানোর কাজে হাত লাগান। দীর্ঘ সময়ের চেষ্টায় অবশেষে আগুন আয়ত্তে আসে।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ