Advertisement

Responsive Advertisement

রাজধানী আগরতলার বাইপাস রোডে যুবতীকে ধর্ষণের অভিযোগ, আটক অভিযুক্ত

আগরতলা, ১০ মে ২০২৩: রাজধানী আগরতলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক এক যুবক। ঘটনার খবর জানার কিছুক্ষণের মধ্যেই পুলিশ স্বপ্রনোদিত মামলা নিয়ে আটক করে অভিযুক্তকে।
সদর SDPO আশীষ দাসগুপ্ত বুধবার রাতে সংবাদ মাধ্যমকে জানান এদিন বিকেলে আগরতলার আমতলী থানার কাছে খবর আসে বাধারঘাট এলাকার একটি মেয়েকে ধর্ষণ করা হয়েছে এবং মেয়েটি বর্তমানে আগরতলার জিবি হাসপাতালে ভর্তি রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশ তদন্ত শুরু করে ও জিবি হাসপাতালে যায় মেয়েটির কাছ থেকে বিষয়টি জানতে। খবর নিয়ে পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করে, তার নাম গৌতম শর্মা এবং তার বাড়ী আমতলী থানাধীন মহেশখলা এলাকায়। এর মধ্যে নির্যাতিত মেয়েটির মা থানায় একটি অভিযোগ আসে যে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করেছে এক যুবক। এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ অভিযুক্তকে আগরতলার বাইপাস সংলগ্ন কাঁঠালতলী এলাকা থেকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। ইতিমধ্যে তার মোবাইল ফোন উদ্ধার করছে পুলিশ। তা থেকে দেখা যাচ্ছে মেয়েটির সঙ্গে অভিযুক্ত যুবকের নিয়মিত যোগাযোগ ছিল।
এই ঘটনার খবর পেয়ে রাতেই জিবি হাসপাতালে ছুটে যান ত্রিপুরা প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত। তিনি নির্যাতিতার সঙ্গে কথা বলেন এবং অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ