Advertisement

Responsive Advertisement

আগরতলা পুর নিগমের উন্নয়ন মূলক কাজের অগ্রগতি নিয়ে বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ৩১মে : বুধবার আগরতলা পুর নিগমের উদ্যোগে কাউন্সিল বৈঠক অনুষ্ঠিত হয়। রাজধানীর সিটি সেন্টার এলাকার পুরো নিগমের প্রধান কার্যালয়ের কনফারেন্স হলে আয়োজিত এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, পুর নিগমের প্রায় সকল কর্পোরেটরসহ অন্যান্য আধিকারিকরা।
 মেয়র দীপক মজুমদার সংবাদ মাধ্যমকে জানান পুরো নিগমের সার্বিক উন্নয়ন সংক্রান্ত বিষয়ে এদিনের এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এদিকের এই বৈঠকের মূল আলোচ্য বিষয়বস্তু ছিল প্রধানমন্ত্রী আবাস যোজনায় যত সংখ্যাগড় মঞ্জুর করা হয়েছে নিগম এলাকায় এই ঘরগুলোর কতটুকু কাজ হয়েছে। দ্রুত এই দলের কাজগুলো শেষ করার জন্য কি কি পদক্ষেপ গ্রহণ করা উচিত, এই বিষয়গুলো নিয়ে আলোচনা হয়। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষেও নিগমের তরফে কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। প্রতিটি ওয়ার্ড ভিত্তিক বিশ্ব পরিবেশ দিবস উদযাপনের কর্মসূচির হাতে নেওয়া হয়েছে। কি করে এই কর্মসূচি গুলো সফল করা যায় তা নিয়ে আলোচনা করা হয়। সেই সঙ্গে আগরতলা পুর নিগম এলাকায় স্বচ্ছ ভারত অভিযান কর্মসূচি পালন করার বিষয়ে আলোচনা করা হয়েছে।
 পাশাপাশি নিগমের বিভিন্ন ওয়ার্ড এলাকায় যে সকল স্থানীয় স্তরের সমস্যা রয়েছে এগুলো নিয়ে কর্পোরেটররা আলোচনা করেছেন। এ সমস্যাগুলো দ্রুত সমাধানের বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়েছে বলে জানান মেয়র।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ