Advertisement

Responsive Advertisement

কার্যকারিণী বৈঠকে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের জনমুখী প্রকল্পগুলি বাস্তবায়নে বিশেষ গুরুত্ব মুখ্যমন্ত্রী'র

আগরতলা, ২৬ মে: রাজ্যের আপামর জনসাধারণের সার্বিক কল্যাণে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের জনমুখী প্রকল্পগুলি বাস্তবায়নে বিশেষ গুরুত্ব দিতে হবে। এবং এগুলোর সফলতার বার্তাও মানুষের কাছে পৌঁছে দিতে হবে। এক্ষেত্রে বিভিন্ন ফ্ল্যাগশিপ প্রকল্প রূপায়ণেও রাজ্য সরকার বিশেষ গুরুত্ব দিয়েছে। আগামী ৩০ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর কার্যকালের ৯ বছর পূর্ণ করবেন। এই কার্যক্রমকে সামনে রেখে প্রধানমন্ত্রীর ভাবাদর্শ আরও বেশি করে মানুষের মধ্যে ছড়িয়ে দিয়ে তাঁর হাতকে শক্তিশালী করতে দৃঢ় সংকল্প নিয়ে কাজ করছেন ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাগন। শুক্রবার আগরতলার রামনগরের বাণী বিদ্যাপীঠ বালিকা বিদ্যালয়ের হলঘরে ৮নং টাউন বড়দোয়ালী মন্ডল কমিটি আয়োজিত কার্যকারিণী বৈঠকে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
 এদিন বৈঠকে উপস্থিত কার্যকর্তা এবং পদাধিকারীদের উদ্দেশ্যে সম্বোধন করে প্রধানমন্ত্রীর বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্প সম্পর্কে আলোচনা করেন মুখ্যমন্ত্রী। আগামী ২০২৪ এ অনুষ্ঠিত হতে যাচ্ছে লোকসভা নির্বাচন। লোকসভা ভোটে রাজ্যের দুটি আসন রয়েছে। বর্তমানে এই দুটি আসন থেকেই ভারতীয় জনতা পার্টির নির্বাচিত প্রতিনিধিরা সংসদে ত্রিপুরার প্রতিনিধিত্ব করছেন। সেদিক থেকে এই দুটি আসনে আরো অধিক ভোটে ভারতীয় জনতা পার্টিকে জয়ী করার জন্য কার্যকারিণী বৈঠকে আলোচনা হয়েছে। মুখ্যমন্ত্রীও আগামী লোকসভা নির্বাচনে রাজ্যের দুই আসন থেকে ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা অধিক ভোটে জয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। এর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চিন্তা ভাবনা ও আদর্শকে পাথেয় করে দলের শক্তি আরো মজবুত করার জন্য গুরুত্ব তুলে ধরেন তিনি। 
      এই কার্যকারিণী বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক পাপিয়া দত্ত, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ মন্ডল ও প্রদেশ স্তরের শীর্ষ নেতৃত্বগণ। উল্লেখ্য, গত ২২ মে রাজ্যভিত্তিক কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়েছে সিপাহীজলা জেলার চড়িলামে। ২৪ মে একযোগে রাজ্যের আটটি জেলাতে কার্যকারিণী বৈঠক করা হয়। এরপর শুক্রবার রাজ্যের ৬০টি বিধানসভার মন্ডলে এই কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ