Advertisement

Responsive Advertisement

সিলেটি সংস্কৃতিকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করলো সর্বভারতীয় সিলেটি ফোরামের আগরতলা শাখা

আগরতলা, ২৭ মে : সর্বভারতীয় সিলেটি ফোরাম একটি সামাজিক এবং সাংস্কৃতিক সংস্থা, যারা বছরব্যাপী বিভিন্ন ধরনের সামাজিক ও সাংস্কৃতিক কর্মসূচির আয়োজন করে থাকে। শনিবার সর্বভারতীয় সিলেটি ফোরামের আগরতলা শাখার আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটল।
এদিন আগরতলা এবং আশেপাশে এলাকায় বসবাসরত ফোরামের মোট ১৪ জন সদস্য-সদস্যারা আগরতলা প্রেসক্লাবে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং প্রথমে নিজেদের মধ্যে পরিচয় পর্ব সেরে নেন। উপস্থিত সকলে সর্বসম্মতিক্রমের সিদ্ধান্ত গ্রহণ করে ফোরামের আগরতলা শাখা গঠন করা হয়। তাদের কাজকর্ম পরিচালনা করার জন্য প্রাথমিক ভাবে একটি এডহক কমিটি গঠন করা হয়। এই কমিটিতে মোট ছয় জন রয়েছেন। তারা হলেন, সভাপতি সুনির্মল দেব, সহ-সভাপতি শ্রীকান্ত নাথ, সম্পাদিকা চৈতালি ভট্টাচার্য, সহ-সম্পাদক সুদীপ নাথ, কোষাধ্যক্ষ সুমিত্রা দেব এবং সহ-কোষাধ্যক্ষ রাখী বণিক।
সর্বভারতীয় সিলেটি ফোরামের সামাজিক কাজগুলোর মধ্যে অন্যতম কিছু হচ্ছে অসহায় অংশের মানুষের সাহায্যের জন্য সাহায্যের হাত নামে একটি কর্মসূচি পরিচালনা করা হয়, পাশাপাশি সিলেটি সংস্কৃতি, ঐতিহ্যকে ধরে রাখা ও চর্চা করার জন্য বিভিন্ন ধরনের সভা এবং সম্মেলনের আয়োজন করা হয়। এদিন উপস্থিত সকলের সিদ্ধান্ত গ্রহণ করেন আগামী দিনেও আগরতলায় এ ধরনের কাজ করা হবে। এই উদ্দেশ্যে আগামী জুন মাসের শেষ সপ্তাহে সদস্যরা আবার বৈঠকে মিলিত হওয়ারও অঙ্গীকার করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ