Advertisement

Responsive Advertisement

বিধায়ক উন্নয়ন তহবিল থেকে তেলিয়ামুড়ায় উন্নয়ন মূলক কাজের উদ্বোধন

তেলিয়ামুড়া, ৩ মে ২০২৩: বিধায়ক এলাকা উন্নয়ন তহবিলের অর্থে তেলিয়ামুড়ায় নির্মিত একাধিক উন্নয়ন মুখি কাজের উদ্বোধন সম্পন্ন হল একের পর এক সাড়া জাগানো অনুষ্ঠানের মধ্য দিয়ে। সেই সঙ্গে, তেলিয়ামুড়া কৃষি নিয়ন্ত্রিত বাজার কমিটির পক্ষ থেকে এক আনন্দঘন মুহূর্তের মধ্য দিয়ে বিধায়ক'কে সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বুধবার।তেলিয়ামুড়া কৃষি নিয়ন্ত্রিত বাজারের অধীন তালতলায় বিধায়ক এলাকা উন্নয়ন তহবিলের অর্থে নবনির্মিত খোলা শেড ঘরের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বুধবার। তেলিয়ামুড়া বাজারে খোলা আকাশের নিচে তীব্র বৃষ্টি ও রৌদ্রের প্রখরতাকে উপেক্ষা করে বহু কষ্টের মধ্যে দীর্ঘ বছর ধরে ব্যবসা করতে হয়েছিল তেলিয়ামুড়া বাজারের একাংশ ব্যবসায়ীদের। এই ব্যবসায়ীদের কথা মাথায় রেখে তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যানী সাহা রায় নিজের বিধায়ক এলাকা উন্নয়ন তহবিলের অর্থে একটি খোলা শেড ঘর নির্মাণ করে দেয়। বুধবার এক আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে ফলক উন্মোচন করে এই খোলা শেড ঘরটির শুভ উদ্বোধন করেন তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা ত্রিপুরা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়। বিধায়িকা ছাড়াও এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া পৌর পরিষদের পৌর পিতার রূপক সরকার, তেলিয়ামুড়া পৌর পরিষদের সহ পৌর পিতা মধুসূদন রায়, তেলিয়ামুড়া মহকুমা শাসক অভিজিৎ চক্রবর্তী সহ অন্যান্যরা।
          সেই সঙ্গে একই দিনে, তেলিয়ামুড়া কৃষি নিয়ন্ত্রিত বাজার কমিটির পক্ষ থেকে এক আনন্দঘন মুহূর্তের মধ্য দিয়ে বিধায়ক'কে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এদিনের এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্র থেকে দ্বিতীয়বারের মতো বিধানসভা নির্বাচনে জয়ী হ‌ওয়ায় তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়'কে সংবর্ধনা দেওয়া হয় তেলিয়ামুড়া কৃষি নিয়ন্ত্রিত বাজার কমিটির পক্ষ থেকে।
পরবর্তীতে এদিন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়ের হাত ধরে শুভ উদ্বোধন হয় তেলিয়ামুড়া জয়নগর স্থিত মারোয়ারি শিবমন্দিরের। উল্লেখ্য,, বিধায়ক এলাকা উন্নয়ন তহবিলের আর্থিক সহায়তায় মারোয়ারি শিব মন্দিরটির শ্রীবৃদ্ধি কল্পের কাজ হয়েছে, বুধবার বিধায়িকা কল্যাণী সাহা রায়ের হাত ধরে এই মারোয়ারি শিব মন্দিরটির শুভ উদ্বোধন হয়। এই মন্দির উদ্বোধন'কে কেন্দ্র করে এলাকার স্থানীয় জনগণের মধ্যেও এদিন ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ