Advertisement

Responsive Advertisement

বোধজংনগর শিল্প তালুক ঘুরে দেখলেন শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান নবাদল বনিক

আগরতলা, ৬ মে ২০২৩: বোধজংনগর শিল্প তালুক ঘুরে দেখলেন রাজ্য শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান নবাদল বনিকসহ অন্যান্যরা। শিল্প এলাকায় মালিকপক্ষের যে সকল সমস্যা রয়েছে তা দূর করার বিষয়ে আশ্বাস দিয়েছেন তিনি। 
দীর্ঘ বাম শাসনে রাজ্যের শিল্পাঞ্চল গুলি শ্মশান ভূমিতে পরিণত হয়েছে। এগুলিকে আবার পুনরুদ্ধারের কাজে হাত দিয়েছেন রাজ্যে শিল্প উন্নয়নের চেয়ারম্যান নবাদল বণিক। তিনি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর সরে জমিনে পরিদর্শন শুরু করেন এবং প্রতিটি শিল্পাঞ্চল ঘুরে দেখে বাস্তব অবস্থা প্রত্যক্ষ করছেন। মূলত কি অবস্থায় এগুলো রয়েছে তা জানার জন্য তিনি একটির পর একটি জায়গা পরিদর্শন করছেন। এরই প্রেক্ষিতে শনিবার তিনি বোধজংনগর শিল্প নগরীর পরিদর্শন করেন। নগরীর বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং শিল্পোদ্যোক্তাদের সঙ্গে কথা বলে বাস্তব অবস্থা জানার চেষ্টা করেন। তাদের কি কি সুবিধা ও অসুবিধা রয়েছে তা নিয়েও আলোচনা করেন। এদিনের পরিদর্শন ও আলোচনায় উঠে আসে তারা দীর্ঘ দিন ধরে সিকিউরিটি ও বাউন্ডারি ওয়ালের সমস্যায় ভোগছেন। তাদের এই সমস্যা গুলি সমাধানে সিকিউরিটি এজেন্সি সহ পুলিশ আধিকারিক ও দপ্তরের ইঞ্জিনিয়ারদের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানে সঠিক পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন। চেয়ারম্যানের এই তৎপরতায় খুশি স্থানীয় এলাকার শিল্প উদ্যোগীরা।
 এদিন পরিদর্শন কালে শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন একাধিক দপ্তরের আধিকারিক শিল্প মহলের প্রতিনিধিরা এবং শিল্প সংঘঠনের সদস্যরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ