Advertisement

Responsive Advertisement

বাইপাস রোড ধর্ষণ মামলার তদন্ত নামে পুলিশের জালে উঠে এলো বড়সড় জুয়াড়ীচক্র


আগরতলা, ১১মে ২০২৩: রাজধানী আগরতলা কলেজ ছাত্রীর ধর্ষণের ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে লাগলো আরো এক চমকে দেওয়া ঘটনা। যার জেরে পুলিশ নিচ্ছে পৃথক আরও একটি মামলা।
কলেজ ছাত্রী গণধর্ষণের ঘটনার তদন্তে নেমে পুলিশ প্রথমেই মূল অভিযুক্ত গৌতম শর্মাকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে আরো দুই অভিযুক্তের বিষয়ে জানতে পারে পুলিশ। এরা হল সুদীপ ছেত্রী ও প্রসেনজিৎ পাল। পুলিশ ইতিমধ্যে সুদীপ ছেত্রীকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত প্রসেনজিৎ পালকে গ্রেপ্তারের উদ্দেশ্যে বৃহস্পতিবার রাতে রাজধানীর পার্শ্ববর্তী মহেশখলা এলাকায় প্রসেনজিৎ পালের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাকে বাড়িতে পাওয়া যায়নি, কিন্তু তল্লাশিকালে তার বাড়ি থেকে প্রায় ৯০ লক্ষ টাকা উদ্ধার হয়। পুলিশ তার পরিবারের সদস্যদেরকে বিপুল পরিমাণ টাকা অবৈধভাবে বাড়িতে মজুদ করার বিষয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে জানতে পারে পলাতক প্রসেনজিৎ পাল আইপিএল ব্যাটিং সহ বিভিন্ন ধরনের জুয়ার সঙ্গে জড়িত রয়েছে। এইসব জুয়া খেলার হিসাব রাখার বিভিন্ন খাতাপত্র উদ্ধার হয়েছে তার বাড়ী থেকে। সেই সঙ্গে একাধিক এটিএম কার্ড, প্যান কার্ড ড্রাইভিং লাইসেন্স এবং একাধিক মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এই টাকা বাড়িতে অবৈধভাবে মজুদ করে রেখেছে। জিজ্ঞাসাবাদে পুলিশ আরো জানতে পারে তার কাকা লক্ষণ পাল এই ব্যাটিং এর সঙ্গে জড়িত রয়েছে। লক্ষণ পালকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনা নিয়ে পুলিশ পৃথক একটি মামলা নিয়ে তদন্ত করবে বলে পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমার কে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। তিনি আরো জানান পোলাতক প্রসেনজিৎ পালকে গ্রেফতার করার জন্য পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার নেতৃত্বে একাধিক টিম গঠন করা হয়েছে। এই দিনগুলি ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে বিভিন্ন জায়গায় তারা অভিযান চালাবে খুব দ্রুত প্রসেনজিৎ পাল পুলিশের জালে উঠবে বলে জানান তিনি।
এই টাকাগুলো উদ্ধারের পর পুলিশ ঘটনাস্থলে বসেই গুনে দেখে। প্রাথমিক ভাবে দেখা যায় ৯০ লক্ষ টাকার রয়েছে তবে পরবর্তী সময়ে ভালোভাবে আবার গুনে দেখা হবে বলে জানিয়েছেন এসপি। তারা দীর্ঘ বছর ধরে অবৈধ জুয়ার সঙ্গে জড়িত রয়েছে। প্রাথমিকভাবে যে সব খাতাপত্র তাদের হাতে লেগেছে তা থেকে বুঝা যাচ্ছে ২০১৯ সাল থেকে এই জুয়ার সঙ্গে জড়িত তারা। লক্ষণ পালকে আটক করে আমতলী থানায় নিয়ে আসা হয়েছে।
এদিকে কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনার মূল অভিযুক্ত গৌতম শর্মাকে বৃহস্পতিবার আদালতে তোলে পুলিশ রিমান্ডের আবেদন জানায়। আদালত ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন সরকার পক্ষের আইনজীবী বিদ্যুৎ সূত্রধর। ৫ দিন পর তাকে আবার আদালতে তোলা হবে বলে জানিয়েছেন তিনি।   

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ