Advertisement

Responsive Advertisement

তেলিয়ামুড়া রেল স্টেশনে রাণী কমলাবতী এক্সপ্রেসে থেকে গাঁজা উদ্ধার

তেলিয়ামুড়া, ৭মে ২০২৩: হিন্দি সিনেমার স্টাইলে যাত্রীবাহী রেল থেকে সি.আর.পি.এফ গোয়েন্দা শাখার কর্মীদের খবরের উপর ভিত্তি করে মহকুমা পুলিশ আধিকারিক প্রসূন কান্তি ত্রিপুরা বাজেয়াপ্ত করল শুকনো গাঁজা। ঘটনা রবিবার বিকেলে তেলিয়ামুড়া রেল স্টেশনে রাণী কমলাবতী এক্সপ্রেসে।
   উল্লেখ্য থাকে, সি.আর.পি.এফ গোয়েন্দা শাখার কর্মীদের খবরের উপর ভিত্তি করে অভিযান চালিয়ে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক প্রসূন কান্তি ত্রিপুরার নেতৃত্বে তেলিয়ামুড়া পুলিশ জি.আর.পি পুলিশ'কে সঙ্গে নিয়ে রাণী কমলাবতী এক্সপ্রেসে অভিযান চালিয়ে একটি বস্তার ভেতরে মজুদকৃত চার প্যাকেটে মোট ১২ কেজি শুকনো গাঁজা বাজেয়াপ্ত করতে সক্ষম হয় পুলিশ। যদিও এই দিনের এই অভিযানে কাউকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ।
 মহকুমা পুলিশ আধিকারিক শ্রী ত্রিপুরা জানিয়েছেন, বাজেয়াপ্তকৃত গাঁজা গুলিকে আগরতলার দিক থেকে বহিঃ রাজ্যে প্রচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল বলে খবর ছিল। সেই খবরের উপর ভিত্তি করে অভিযান চালিয়ে বাজেয়াপ্ত হয় ১২ কেজি শুকনো গাঁজা, যার আনুমানিক কালোবাজারি মূল্য প্রায় ২লাখ টাকা হবে বলে দাবি শ্রী ত্রিপুরার।
 তবে মূলত এদিন মহকুমা পুলিশ আধিকারিক প্রসূন কান্তি ত্রিপুরা হিন্দি সিনেমার স্টাইলে যেভাবে চলন্ত রেলে আচমকায় উঠে গিয়ে গাঁজা বাজেয়াপ্ত করলো এতে প্রশংসায় পঞ্চ মুখ গোটা তেলিয়ামুড়ার লোকজন সহ শুভ বুদ্ধি সম্পন্ন সচেতন মহল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ