Advertisement

Responsive Advertisement

প্রদেশ মহিলা মোর্চার কার্যকারিনী বৈঠক অনুষ্ঠিত হলো আগরতলায়

আগরতলা, ২৮ মে : রবিবার রাজধানী আগরতলার কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি কার্যালয় মহিলা মোর্চার কার্যকারিনী বৈঠক অনুষ্ঠিত হয়। এবারের বৈঠকটি প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর ৯ বছর পূর্তি উপলক্ষে সরকারের কাজকর্ম ব্যাপকভাবে প্রচারের উদ্দেশ্যে আলোচনা করা হচ্ছে। তাই বিজেপির প্রদেশ কমিটির পাশাপাশি সকল শাখা সংগঠনের উদ্যোগে কার্যকারিনী বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। এদিন মহিলা মোর্চার এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্যী, মহিলা মোর্চার প্রদেশ সভানেত্রী ঝর্ণা দেববর্মা সহ অন্যান্য নেতৃবৃন্দ। 
 আগামী ৩০ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৯ বছর পূর্তি হতে চলেছে। ৯ বছরে প্রধানমন্ত্রী সমাজের সব অংশের মানুষের জন্য যে জনকল্যাণমুখী কাজকর্ম সম্পন্ন করেছে এগুলি জনগণের মধ্যে ব্যাপক ভাবে তুলে ধরতে কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। আগামী ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত রাজ্যব্যাপী চলবে এই কর্মসূচি ।
এই নির্ধারিত সময়ের মধ্যে কিষান মোর্চা, মহিলা মোর্চা, যুব মোর্চা, এসসি, এসটি, ওবিসি এবং মাইনোরিটি মোর্চাও পৃথক ভাবে অংশগ্রহণ করবে কর্মসূচী। তাই এই কর্মসূচী গুলি যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় তার জন্য এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে এদিন জানান প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। এদিনের কার্যকারিনী বৈঠকে মহিলা মোর্চা সভানেত্রী ঝর্ণা দেববর্মা, পাতাল কন্যা, মনিকা দাস দত্ত সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ