Advertisement

Responsive Advertisement

গতবারের চাইতেও আগামী লোকসভা নির্বাচনে আরো বেশি ভোটে জয়ী হবে বিজেপি: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৪ মে: রাজ্যের সকল অংশের মানুষকে আরো বেশি করে ভারতীয় জনতা পার্টির আদর্শ এবং বিচারধারায় উদ্বুদ্ধ হতে হবে। সেই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের পুনঃপ্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করতে হবে। সেই লক্ষ্য সফল করে তুলতে বুথগুলিকে আরো অধিক শক্তিশালী করতে হবে। আর মানুষের সঙ্গে জনসম্পর্ক স্থাপনের পাশাপাশি তাদের সমর্থনও আদায় করে নিতে হবে। বুধবার খোয়াই জেলার কার্যকর্তা এবং পদাধিকারীদের নিয়ে আয়োজিত কার্যকারিণী বৈঠকে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। গত লোকসভা নির্বাচনের চাইতেও আগামী নির্বাচনে আরো বেশি ভোটে জয়ের আশাবাদ ব্যক্ত করেন তিনি। 
সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের মুখ্যমন্ত্রী ডা: সাহা জানান, প্রত্যেক বছর এই কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়। এবার ২২ মে রাজ্যভিত্তিক কার্যকারিণী বৈঠক সম্পন্ন হয়েছে চড়িলামে। ২৪ মে একযোগে রাজ্যের আটটি জেলাতে কার্যকারিণী বৈঠকের আয়োজন করা হয়েছে। প্রদেশ স্তরের বিভিন্ন নেতৃত্ব এসকল বৈঠকে যোগদান করেছেন। এরপর আগামী ২৬ মে মন্ডল স্তরে এই কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হবে। আর এসকল বৈঠকে সকল স্তরের কার্যকর্তাগণ অংশ নিচ্ছেন। মুখ্যমন্ত্রী জানান, এবারের কার্যকারিণী বৈঠক একটু ভিন্ন ধারায় অনুষ্ঠিত হচ্ছে। এই বৈঠকে বুথ সশক্তিকরণ নিয়েও আলোচনা হয়েছে। সামনেই লোকসভা নির্বাচন এবং আগামী ৩০ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৯ বছর পূর্ণ হবে। এজন্য আগামী নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির জয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করার উপর গুরুত্ব দেওয়া হয়েছে। সেই সঙ্গে সাংগঠনিক বিষয় সহ রাজ্যের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও আলোচনা হয়েছে। 
               মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা আরো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানুষের সার্বিক কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সবসময় মানুষের কল্যাণে নিজেকে ব্যস্ত রাখেন। এই বৈঠকে কীভাবে প্রধানমন্ত্রী মোদি মানুষের কল্যাণে জন্য কাজ করছেন এনিয়ে মানুষের কাছে বার্তা পৌঁছাতে একটি ব্যাপক প্রচার কর্মসূচি তৈরি করা যায় সেটাও আলোচনা হয়। সেই সঙ্গে ফোকাস থাকবে বুথ সশক্তিকরণ ও জনগণের সাথে নিবিড় স্থাপন এবং তাদের সমর্থন আদায় করার উপর। ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাগণ এবিষয়ে বিশেষ নজর রেখে চলেছেন। 
এর পাশাপাশি মুখ্যমন্ত্রী আসন্ন লোকসভা নির্বাচন নিয়েও নিজের আস্থা প্রকাশ করেছেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন গত ২০১৯ এর লোকসভা নির্বাচনে অর্জিত ভোট থেকেও আগামী ২৪ এর নির্বাচনে ভারতীয় জনতা পার্টি আরো বেশি ভোটে জয়ী হবে। এদিন কার্যকারিণী বৈঠকে উপস্থিত ছিলেন বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, বিধায়ক পিনাকি দাস চৌধুরী সহ প্রদেশ বিজেপি নেতৃত্ব এবং মন্ডলের কার্যকর্তাগণ। 
 এদিকে আজ সন্ধ্যার পরে মুখ্যমন্ত্রী ডা: সাহা রবীন্দ্র শতবর্ষিকী ভবনে আয়োজিত সদরের কার্যকারিণী বৈঠকে বক্তব্য রাখেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য, বিজেপি সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মুজমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ বিভিন্ন স্তরের নেতৃত্ব।
  বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এমন একজন ব্যক্তিত্ব যিনি সারা দেশে রাজনীতির পরিভাষা বদলে দিয়েছেন এবং একটি নতুন ভারত নির্মাণ করেছেন। এতে ত্রিপুরায়ও উন্নয়নের নতুন গতি সঞ্চারিত হয়েছে। যারা অর্থের জন্য রাজনীতি করত, তাদের প্রত্যাখ্যান করেছে রাজ্যের মানুষ এবং তারাও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আদর্শে বিশ্বাস করছে। তাই সুশাসন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, আগের চেয়ে আরও বেশি সমর্থন দিয়ে মোদি জির হাতকে শক্তিশালী করার জন্য আমাদের দৃঢ় সংকল্পের সাথে কাজ করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ