Advertisement

Responsive Advertisement

জনসম্পর্ক কর্মসূচিতে শহরের তিন বিশিষ্ট নাগরিকের বাড়িতে মুখ্যমন্ত্রী


আগরতলা, ১০ জুন: প্রশাসনিক কাজের চূড়ান্ত ব্যস্ততার মধ্যে থেকেও নাগরিকদের সঙ্গে জনসম্পর্ক অব্যাহত রাখলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্দেশিত সবকা সাথ, সবকা বিকাশ মার্গ দর্শনকে সামনে রেখে প্রতিটি মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়ে তুলতে খুবই আন্তরিক এই রাজ্যের আপামর জনসাধারণের সজ্জন মুখ্যমন্ত্রী। তাই তো শুক্রবার সন্ধ্যায় ঝিরঝিরে বৃষ্টির মতো প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে রাজধানী আগরতলা শহরের তিনজন বিশিষ্ট নাগরিকের বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাত করলেন তিনি। 
গত ৩০ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দায়িত্ব গ্রহনের ৯ বছর পূর্ণ হয়। সেই হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের ৯ বছর পূর্ণ হয়। আর দীর্ঘ এই পথ চলাকে স্মরণীয় করে রাখতে ভারতীয় জনতা পার্টি বিকাশ তীর্থ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মসূচি হাতে নেয়। বিশেষ করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ কিভাবে বিকাশের পথে এগিয়ে চলছে সেটা প্রত্যেক মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এক্ষেত্রে মানুষের সঙ্গে জনসম্পর্ক আরো নিবিড় করতে ভারতীয় জনতা পার্টির সমস্ত স্তরের কার্যকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে সারা রাজ্যেই প্রতিদিন বিভিন্ন কর্মসূচি জারি রাখা হয়েছে। 
এই অবস্থায় প্রশাসনিক গুরুত্বপূর্ণ কাজের ফাঁকে ফাঁকে মানুষের কাছে ছুটে যাচ্ছেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহাও। শনিবার সন্ধ্যায় রাজধানী আগরতলা শহরের তিনজন বিশিষ্ট নাগরিকের বাসভবনে পৌঁছে যান তিনি। এদিন প্রথমে মুখ্যমন্ত্রী উপস্থিত হন শহরের রামনগর ১ নম্বর রোডে থাকা রাজ্যের বিশিষ্ট আইনজীবী সন্দীপ দত্ত চৌধুরীর বাসভবনে। সেখানে গিয়ে সন্দীপ বাবু সহ তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া আরো বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়। এরপর সেখান থেকে মুখ্যমন্ত্রী ছুটে যান বড়দোয়ালি এলাকার বাসিন্দা রাজ্যের একজন বিশিষ্ট স্ত্রী রোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অজিত কুমার রায়ের বাসভবনে। সেখানে বাড়ির সকলের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। এরপর সবশেষে সৌজন্য সাক্ষাত করতে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা উপস্থিত হন শহরের প্যালেস কম্পাউন্ড এলাকার বিশিষ্ট নাগরিক তথা রাজ্য সরকারের প্রাক্তন আধিকারিক ধ্রুব কিশোর দেববর্মার বাসভবনে। শ্রী দেববর্মার সঙ্গে কুশল বিনিময় করে বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি। 
স্বাভাবিক কারণে মুখ্যমন্ত্রীর এই সৌজন্যমূলক সাক্ষাতে এবং তাঁকে কাছে পেয়ে তিন পরিবারের সদস্যরা খুবই আপ্লুত হন এদিন। তারা সকলেই মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালনের প্রশংসায় মুখর হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ