Advertisement

Responsive Advertisement

দুদিনের সফরে ত্রিপুরায় বিজেপি'র সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা

আগরতলা, ১৬ জুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নয় বছর পূর্তি উপলক্ষে দুদিনের সফরে রাজ্যে এসে পৌঁছলেন বিজেপি'র রাষ্ট্রীয় সভাপতি জে পি নাড্ডা। শুক্রবার রাত ৯টা ২০মিনিট নাগাদ আগরতলার এমবিবি বিমান বন্দরের মাটি স্পর্শ করে তার বিশেষ বিমান। রাষ্ট্রীয় সভাপতিকে স্বাগত জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। রাষ্ট্রীয় সভাপতি জে পি নাড্ডা বিমান থেকে নেমে এলে মুখ্যমন্ত্রী তাকে রাজ্যবাসীর তরফে স্বাগত জানান।
তখন মুখ্যমন্ত্রীর পাশাপাশি ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচাৰ্য, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মন, মন্ত্রী টিঙ্কু রায়, প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, প্রদেশ সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, রাজ্যসভা সাংসদ বিপ্লব কুমার দেব সহ দলের অন্যান্য নেতৃত্ব।
বিমান বন্দর থেকে রাষ্ট্রীয় সভাপতি আসেন রাজ্য অতিথিশালায়। তার সঙ্গে মুখ্যমন্ত্রীসহ অন্যান্য নেতৃত্বও আসেন। রাজ্য অতিথিশালার কনফারেন্স হলে প্রদেশ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন। সব শেষে নৈশ ভোজ করেন এবং এদিনের মত কর্মসূচি শেষ হয়।
শনিবার রাষ্ট্রীয় সভাপতি জে পি নাড্ডার রাজ্য সফরের দ্বিতীয় এবং শেষ দিনে সকালে সম্পর্ক সে সমর্থন কর্মসূচীর অংশ হিসেবে আগরতলায় দুটি পরিবারের সঙ্গে মিলিত হবেন। এরপর আগরতলার এমবিবি বিমান বন্দর থেকে হেলিকপ্টারে করে দক্ষিণ জেলার শান্তিরবাজার যাবেন ও শান্তিরবাজার এইচ এস স্কুল মাঠে একটি সভায় উপস্থিত হয়ে রাজ্যবাসীকে সম্বোধন করবেন। সভা শেষে তিনি আবার আগরতলা ফিরে আসবেন এবং দিল্লি ফিরে যাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ