Advertisement

Responsive Advertisement

৭দফা দাবিতে ডেপুটেশন দিল ত্রিপুরা জনতা অঙ্গনওয়াড়ী ওয়ারকার্স এন্ড হেল্পারস মজুদর সঙ্ঘ

আগরতলা, ২১জুন: সাত দফা দাবিতে বুধবার আগরতলায় ডেপুটেশন দিল বিজেপি সমর্থীত ত্রিপুরা জনতা অঙ্গনওয়াড়ী ওয়ারকার্স এন্ড হেল্পারস মজুদর সঙ্ঘ। এদিন রাজধানীর অভয়নগর এলাকার সমাজ কল্যাণ এবং সমাজ শিক্ষা দপ্তরের ক্ষতিকর্তার অফিসে গিয়ে তাদের ডেপুটেশন তুলে দেয়। এদিন এই কর্মসূচিতে রাজধানী আগরতলা আশেপাশের বিভিন্ন এলাকা থেকে শতাধিক সদস্যরা উপস্থিত হয়েছিলেন। তারা অফিসের সামনে দাঁড়িয়ে সমর্থনে দাবীর সমর্থনে স্লোগান দেন। তখন তাদের হাতে দাবী সম্বলিত প্লে-কার্ড।
তাদের দাবিগুলির মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো, সুপ্রিম কোর্ট রায় মেনে অঙ্গনওয়ারী কর্মী ও সহায়িকাদের গ্র্যাচুয়িটি দিতে হবে। অঙ্গনওয়ারী কর্মী ও সহায়িকাদের কাজের সময়সীমা ৬০ থেকে বাড়িয়ে ৬৫ বছর কার্যকর করতে হবে, তা না করা হলে তাদের এককালীন পাঁচ লক্ষ টাকা এবং সহায়ীকাদের তিন লক্ষ টাকা দিতে হবে। যা পার্শ্ববর্তী রাজ্যগুলিতে দেওয়া হচ্ছে বলেও তারা দাবি করেন।
ত্রিপুরা জনতা অঙ্গনওয়াড়ী ওয়ারকার্স এন্ড হেল্পারস মজুদর সঙ্ঘ লিপিকা চক্রবর্তী এদিন সংবাদ মাধ্যমকে বলেন তাদের বিশ্বাস সরকার দ্রুত তাদের দাবিগুলি মেনে নেবে। কারণ বর্তমান রাজ্য সরকার প্রকৃত অর্থের জন দরদী সরকার। মানুষের জন্য একের পর এক উন্নয়নমূলক সিদ্ধান্ত গ্রহণ করছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ