Advertisement

Responsive Advertisement

ত্রিপুরার মানুষ সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞ, নেতাজি স্কুলে 'টিফিন বৈঠকে' মুখ্যমন্ত্রী

আগরতলা, ০৫ জুন: মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা সোমবার সন্ধ্যায় আগরতলার বড়দোয়ালী বিধানসভা কেন্দ্র এলাকার নেতাজী সুভাষ বিদ্যানিকেতনে আয়োজিত 'টিফিন বৈঠকে' অংশগ্রহণ করেন। প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর কার্যকালের ৯ বছর পূর্তি উপলক্ষে জনসম্পর্ক সুদৃঢ় করার বার্তাকে সামনে রেখে এদিন এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা উপস্থিত সকলের সামনে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির কার্যকালে গৃহীত জনকল্যাণমূলক সমস্ত প্রকল্প এবং দেশ গঠনে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গুলির কথা তুলে ধরেন।
এদিনের টিফিন বৈঠকে উপস্থিত সাধারণ জনতার মুখে উঠে আসে প্রধানমন্ত্রীর সময়কালে গৃহীত গুরুত্বপূর্ণ পদক্ষেপ গুলোর কথা এবং এতে ত্রিপুরার বিকাশে কতটুকু ভূমিকা পালন করেছে তাও উঠে আসে। এরমধ্যে উল্লেখযোগ্য - কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার করা, অটল পেনশন যোজনা, আগরতলা স্মার্ট সিটি মিশনের শুরুয়াত এবং মহিলাদের সুরক্ষার লক্ষ্যে গৃহীত পদক্ষেপগুলোর জন্য প্রধানমন্ত্রীর উচ্চ প্রশংসা করা হয়।
রেল যোগাযোগে আগরতলা থেকে একেবারে সাব্রুম পর্যন্ত ব্রডগেজ এর সম্প্রসারণ, কোভিড অতিমারিতে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান করা, গরীব কল্যাণ অন্ন যোজনার বাস্তবায়ন, G-20 শীর্ষ সম্মেলনের আয়োজন, ভারতে স্বনির্ভরতার প্রচার, মহিলাদের ক্ষমতায়ন এবং স্বচ্ছতার জন্য প্রতি বাড়িতে টয়লেট নির্মাণের জন্য গৃহীত পদক্ষেপের প্রশংসাও মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহার পাশাপাশি সাধারণ মানুষের মুখেও উঠে আসে।
এদিনের টিফিন বৈঠকের মাধ্যমে প্রধানমন্ত্রীর গৃহীত বিভিন্ন পদক্ষেপ গুলোর বিষয়ে যেভাবে বিস্তৃত আলোচনা হয়েছে, তা আগামী দিনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা ব্যাক্ত করেন মুখ্যমন্ত্রী। সময়োপযোগী একটি ব্যতিক্রমী কার্যসূচির আয়োজন করায় বড়দোয়ালী বিধানসভা কেন্দ্র এলাকার সাধারণ নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির সদর শহর জেলার সভাপতি অসীম ভট্টাচার্য, বড়দোয়ালী মন্ডল সভাপতি সঞ্জয় সাহা, আগরতলা পুরনিগমের স্থানীয় কর্পোরেটের সহ অন্যান্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ