Advertisement

Responsive Advertisement

প্রীতি উপহার স্বরূপ বাংলাদেশের প্রধানমন্ত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ সাহাকে সুস্বাদু আম পাঠালেন

আগরতলা, ১৫ জুন: ভারত ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্ব এবং কূটনৈতিক সৌহার্দের অংশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহাকে আম উপহার হিসেবে পাঠিয়েছেন।
সুস্বাদু আম উপহার হিসেবে পাঠানোর মাধ্যমে বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রগুলির সঙ্গে মৈত্রীর বন্ধন এবং সৌহার্দ্যেকে মজবুত করে শক্তিশালী আঞ্চলিক সম্পর্ক গড়ে তোলতে গুরুত্ব দিচ্ছেন। সেদেশের প্রধানমন্ত্রীর পাঠানো উপহারের আম বৃহস্পতিবার দুপুরে আগরতলা-আখাউড়া চেকপোস্ট দিয়ে রাজধানী আগরতলায় পৌঁছে।বাংলাদেশ থেকে মোট ৫০০ কেজি আম পাঠানো হয়েছে। এদিন সন্ধ্যায় আগরতলাস্থিত বাংলাদেশ সহকারী হাই কমিশনের সহকারী হাই কমিশনার আরিফ মোহাম্মদের নেতৃত্বে প্রথম সচিব ও দূতাবাস রেজাউল হক চৌধুরী, প্রথম সচিব আল আমিন সহ তিন জনের প্রতিনিধি দল মুখ্যমন্ত্রীর সরকারী বাসভবনে এসে মুখ্যমন্ত্রীর হাতে উপহারের এই আম তুলেদেন। 
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফে এই আম উপহার হিসেবে পাঠানোর জন্য তাকে ধন্যবাদ জানাতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন, “বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে সুস্বাদু আম পাঠিয়েছেন। আজ সন্ধ্যায় আগরতলায় বাংলাদেশ সহকারী হাইকমিশনের কর্মকর্তারা আমার সরকারি বাসভবনে এসে আমার হাতে এই উপহার তুলে দেন। ত্রিপুরার জনগণের পক্ষ থেকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই।”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ