Advertisement

Responsive Advertisement

রাজ্য পুলিশের তৎপরতায় মাত্র ৪৫মিনিটের মধ্যে অপহরণের চেষ্টা ব্যর্থ করে উদ্ধার এক ব্যক্তি

আগরতলা, ৩০ জুন: রাজধানী আগরতলার উত্তর গেট এলাকা থেকে এক ব্যক্তিকে অপহরণ করার চেষ্টা করে একদল দুষ্কৃতী, কিন্তু পুলিশের চেষ্টার কারণে ৪৫ মিনিটের কম সময়েই ওই ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হলো।
শুক্রবার সন্ধ্যার পর পশ্চিম আগরতলা থানায় এক সাংবাদিক সম্মেলন করে পশ্চিম জেলা পুলিশ সুপার কিরণ কুমার কে সংবাদ মাধ্যমকে বলেন, এদিন দুপুরে রাজধানী আগরতলার উত্তর গেট এলাকায় এক ব্যক্তিকে স্কুটি থেকে নামিয়ে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন দুষ্কৃতী। এই সময় দুষ্কৃতির দল তিনটি গাড়ি নিয়ে এসেছিল। এই ঘটনা জানার সঙ্গে সঙ্গে পুলিশ তৎপর হয়ে উঠে এবং রাজধানী সহ আশেপাশের সব এলাকার থানা গুলিতে এই বার্তা দিয়ে দেওয়া হয়। পুলিশ দ্রুত তৎপর হওয়ার ফলে দুষ্কৃতীর দলের কাছ থেকে অপহৃত ব্যক্তিকে মাত্র ৪৫ মিনিটের মধ্যে উদ্ধার করা সম্ভব হয়েছে, তাকে রাজধানীর পার্শবর্তী ফটিকছড়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এরপর তাকে পশ্চিম আগরতলা থানায় নিয়ে আসা হয়।
পুলিশ সুপার আরো জানান, তার সঙ্গে কথা বলে তারা জানতে পেরেছেন ওই ব্যক্তির নাম শ্যামল দেব, বাড়ি খোয়াই জেলার জাম্বুরা এলাকায়। ওই ব্যক্তির পেশায় একজন ঠিকেদার। পূর্ত দপ্তরের কাজের ঠিকাদারিকে কেন্দ্র করে এদিনের এই অপহরণের ঘটনার চেষ্টা। পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হলেও অপহরণকারীরা পালিয়ে গিয়েছে। তবে তাদের ধরার জন্য ইতিমধ্যে বিশেষ টিম গঠন করে কাজ শুরু করা হয়েছে। খুব দ্রুত এদের জালে তোলা সম্ভব হবে। অপহরণের ঘটনার সঙ্গে জড়িত দুষ্কৃতীদের ধরতে আশেপাশের জেলার পুলিশ প্রশাসনের সঙ্গে আলোচনা করা হচ্ছে বলে জানান তিনি। খুব দ্রুত এদের জলে তোলা সম্ভব হবে বলেও জানান।
 অপরদিকে শ্যামল দেব, সংবাদ মাধ্যমকে জানান সম্প্রতি বেশ কিছু কাজের জন্য খোয়াই জেলার পূর্ত দফতরের অফিস প্রায় ৬০ লক্ষ টাকার কাজের জন্য টেন্ডার দিয়েছে। সর্বনিম্ন হারে কাজ করার জন্য টেন্ডার জমা করার প্রেক্ষিতে শ্যামল দেবের কাছে কাজের বরাত এসেছে। এর ফলে সবকটি কাজ তার হাতে এসেছে। তাই ক্ষুব্ধ হয়ে উঠেছে এলাকার বেশ কিছু দুষ্কৃতী। তাই এদিন দুষ্কৃতীরা তাকে তুলে নিয়ে যায়। কিন্তু পুলিশ এই দুষ্কৃতীদের ধরার জন্য তৎপর হয়ে পড়েছে বুঝতে পেরে তারা ফটিকছড়া এলাকায় তাকে ফেলে পালিয়ে যায়। এত দ্রুত তাকে উদ্ধার করতে পারার জন্য তিনি পুলিশ এবং রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহাকে ধন্যবাদ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ