Advertisement

Responsive Advertisement

প্রায় ১৪ কোটি টাকার নিষিদ্ধ হেরোইনসহ ২ নেশা কারবারিকে আটক করলো ধলাই জেলা পুলিশ


আগরতলা, ২৯ জুন : রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা নেশা মুক্ত ত্রিপুরা গড়ার আহ্বানে সাড়া দিয়ে নেশা বিরোধী অভিযান জারি রেখেছে পুলিশ। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে ১৩কোটি ৮০ লক্ষ টাকার হেরোইন আটক করলো ধলাই জেলা পুলিশ।
এই নেশা সামগ্রী আটকের বিষয়ে ধলাই জেলা পুলিশ সুপারিন্ডেন্ট অবিনাশ রাই বলেন, তাদের কাছে বিশেষ সূত্রে খবর আসে যে একটি থার গাড়িতে করে প্রচুর পরিমান নিষিদ্ধ ড্রাগস্ মিজোরাম থেকে সিপাহীজলা জেলায় নিয়ে আসা হচ্ছে। এই তথ্যের ভিত্তিতে একটি বিশেষ দল গঠন করে বুধবার রাত থেকে তল্লাশি অভিযান শুরু করা হয় জেলার আমবাসা এলাকায়। মূলত জাতীয় সড়ক ধরে চলাচলকারী যানবাহনে বিশেষ নজরদারি চালানো হয়।
অবশেষে বৃহস্পতিবার ভোররাত তিনটা নাগাদ ঐ বিশেষ থার গাড়িকে আটক করতে সক্ষম হয় এবং তল্লাশি চালিয়ে গাড়ি থেকে মোট ৩ কেজি ৪৬ গ্রাম নিষিদ্ধ ড্রাগস হেরোইন উদ্ধার করা হয়। কালো বাজারে এগুলির মূল্য প্রায় ১৩কোটি ৮০ লক্ষ টাকা। সেই সঙ্গে গাড়ি থেকে পিকলু ভৌমিক এবং মাহাবুল আলম নামে সন্দেহভাজন দুই জন নেশা কারবারিকে আটক করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই ব্যক্তি জানিয়েছে তাদের বাড়ী সোনামুড়া মহকুমার বক্সনগর এলাকায় এবং এই নেশা সামগ্রীর কিছু অংশ রাজ্যে বিক্রি করার উদ্দেশ্য এবং বাকি অংশ ভিন দেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। তাদের সঙ্গে পাচারকারী দলের আর কে কে রয়েছে তা জানার জন্য অনুসন্ধান চলছে বলেও জানান পুলিশ সুপারিন্ডেন্ট অবিনাশ রাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ