Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রী মোদীর 'মন কি বাত' শোনার জন্য সাধারণ মানুষের সাথে যোগ দিলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৮ জুন: সারা দেশের সাথে রবিবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডঃ মানিক সাহা সাধারণ মানুষের সাথে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'মন কি বাত' অনুষ্ঠান শোনেন। এদিন আগরতলার বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ২৬ নম্বর বুথে সকলের সঙ্গে বসে এই অনুষ্ঠান শুনেন। 
মুখ্যমন্ত্রী অধ্যাপক ডঃ মানিক সাহা, সাধারণ মানুষের নানা সমস্যা শোনার এবং এগুলির সমাধান করার জন্য সকলের কাছে বিশেষ ভাবে পরিচিত। এদিন সকলের সঙ্গে বসে 'মন কি বাত' অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে আবারো সাধারণ মানুষের সান্নিধ্যে আসেন এবং জনগণের প্রতি তাঁর দায়িত্বশীলতার বিষয়টি আবারও প্রমাণিত হয়েছে।
এদিনের এই কর্মসূচী সম্পর্কে মুখ্যমন্ত্রী উল্লেখ করতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, আজ ছিল "মন কি বাত" অনুষ্ঠানের ১০২ তম পর্ব। আমরা সকলের বড়োদোয়ালি বিধানসভা কেন্দ্রের ২৬ নং বুথের বাসিন্দা তুষার কান্তি ভট্টাচার্যের বাসভবনে বসে বিভিন্ন বিষয় নিয়ে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির মূল্যবান আলোচনা শুনেছি। ২১শে জুন আন্তর্জাতিক যোগ দিবস, এতে যোগদানের জন্য সকলের কাছে আবেদন করেছেন। সেই সঙ্গে নিয়মিত যোগ অনুশীলনের উপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী।
আজকের 'মন কি বাত'-এ প্রধানমন্ত্রী মোদি ঘূর্ণিঝড় বিপর্যয় সম্পর্কে আলোচনা করেছেন এবং বিগত দিনগুলিতে ভারত যে দুর্যোগ ব্যবস্থাপনায় দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করেছে তার প্রশংসা করেছেন।
প্রধানমন্ত্রী এদিন ছত্রপতি শিবাজি মহারাজকেও স্মরণ করে বলেছিলেন যে, তাঁর শাসন ও পরিচালনার দক্ষতা থেকে অনেক কিছু শেখার আছে। ২০২৫ সালের মধ্যে ভারতকে যক্ষা রোগ(টি বি) মুক্ত করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদি জম্মু ও কাশ্মীর এবং G-20 অনুষ্ঠানসহ অন্যান্য কিছু বিষয়ের গুরুত্ব তুলে ধরেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ