Advertisement

Responsive Advertisement

'সম্পর্ক সে সমর্থন' কর্মসূচিতে প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক কাজ গুলি মানুষের সামনে তোলে ধরলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ২১জুন: প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির নয় বছর পূর্তি উপলক্ষ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা বুধবার 'সম্পর্ক সে সমর্থন' প্রচারাভিযানের সূচনা করলেন। এই কর্মসূচিতে বেরিয়ে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়নমূলক কাজগুলিকে তুলে ধরেন৷ সেই সঙ্গে সম্পর্ক গড়ার পাশাপাশি সমর্থন করার জন্য মানুষের কাছে আহ্বান রাখেন মুখ্যমন্ত্রী।
সাধারণ মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে সব কাজ করেছেন এগুলি মানুষের সামনে ব্যাপক ভাবে তোলে ধরার জন্য বিজেপি'র তরফে সারা দেশ জোরে গত ৩০মে থেকে ৩০জুন ২০২৩ইং পর্যন্ত একমাস ব্যাপি কর্মসূচী হাতে নেওয়া হয়েছে।
এই কর্মসূচীর অংশ হিসেবে এদিন থেকে বাড়ী বাড়ী প্রচার শুরু করা হয় ত্রিপুরা প্রদেশ বিজেপি'র তরফে। মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা রাজধানীর যোগেন্দ্রনগরের বিদ্যাসাগর এলাকা থেকে বাড়ী বাড়ী প্রচার কর্মসূচীর সূচনা করেন। এদিন মুখ্যমন্ত্রী স্থানীয় এলাকার মানুষের বাড়ী গিয়ে প্রধানমন্ত্রীর নয় বছরের উন্নয়ন মূলক কাজের পুস্তিকা তোলে দেন এবং সকলের প্রতি আহ্বান রাখেন যাতে সম্পর্কের পাশাপাশি সমর্থন করার। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর নয় বছরের উন্নয়নের কাজের স্টিকার নিজ হাতে সাধারণ মানুষের বাড়ীতে লাগিয়েদেন ও দলীয় নাম্বারে মিসড কল করে সমর্থন জানানো কথা বলেন। 
মুখ্যমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে প্রায় সকলেই সঙ্গে সঙ্গে মোবাইল হাতে নিয়ে মিসড কল করে সমর্থন জানান।
এদিনের এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি'র সভাপতি রাজীব ভট্টাচার্য, সদর শহরাঞ্চল জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচাৰ্য, প্রাক্তন বিধায়ক রেবতী মোহন দাসসহ অন্যান্য নেতারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ