Advertisement

Responsive Advertisement

দলীয় কার্যকর্তাদের নিয়ে প্রধানমন্ত্রীর মূল্যবান বক্তব্য শুনলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৭ জুন: কার্যকর্তারাই ভারতীয় জনতা পার্টির সবচেয়ে বড় শক্তি ও সম্পদ।‌ সেবার মনোভাব নিয়ে কার্যকর্তাগণ নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এর ফলে সারা দেশেই আজ ভারতীয় জনতা পার্টির জয়জয়কার। তাঁদের এই অবদানকে সম্মান জানিয়ে বুথ সশক্তিকরনের লক্ষ্যে মঙ্গলবার মধ্যপ্রদেশের ভোপালে বিভিন্ন রাজ্যের দলীয় কার্যকর্তাদের‌ নিয়ে আয়োজন করা হয় ঐতিহাসিক "মেরা বুথ‌ সবসে‌ মজবুত" কার্যক্রম। এই কার্যক্রমে কার্যকর্তাদের উদ্দেশ্যে সম্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
যথারীতি এদিন রাজধানীর অরুন্ধতি নগর কমিউনিটি হলে ৮ টাউন বড়দোয়ালি মন্ডলের কার্যকর্তাদের সাথে প্রধানমন্ত্রীর মূল্যবান বক্তব্য শুনেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। মুখ্যমন্ত্রী বার্তা দেন ভারত মাতার সেবায় প্রধানমন্ত্রীর সমর্পন আমাদের সকলের জন্য অনুপ্রেরণার উৎস। উল্লেখ্য, গত ৩০ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর কার্যকালের ৯ বছর সফলতার সঙ্গে পূর্ণ করেন। আর প্রধানমন্ত্রীর এই দীর্ঘ সময়কালে দেশের সার্বিক বিকাশ জনগনের সামনে তুলে ধরার প্রয়াস নিয়েছে ভারতীয় জনতা পার্টি। দেশবাসীর প্রত্যাশা পূরণে, সেবা, সুশাসন এবং গরীব কল্যাণের মাধ্যমে এই ৯ বছরে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের এক নতুন অধ্যায় রচনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই একে স্মরণীয় করে রাখতে রাজ্যেও ময়দানে নেমে সাধারণ মানুষের সঙ্গে সরাসরি মতবিনিময় করছেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
এই অবস্থায় মঙ্গলবার দলের কার্যকর্তাদের সঙ্গে একসাথে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মূল্যবান সম্বোধন শুনলেন মুখ্যমন্ত্রী। 
সামনেই ২০২৪ লোকসভা নির্বাচন। আর এই মহারনের লক্ষ্যে আরো এক কদম এগিয়ে গেল ভারতীয় জনতা পার্টি। আর সেই ঢাকে কাঠি দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এদিন মধ্যপ্রদেশের ভোপালের মতিলাল নেহরু স্টেডিয়ামে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে আয়োজিত 'মেরা বুথ সবসে মজবুত' কর্মসূচিতে দলীয় কার্যকর্তাদের উদ্দেশ্যে সম্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্বোধন করতে গিয়ে তিনি বলেন, বিরোধী দলগুলি অভিন্ন দেওয়ানি বিধির নামে দেশের মানুষকে ক্রমাগত উস্কানি দিচ্ছে। এক্ষেত্রে বিরোধী শিবির ভোট ব্যাংকের রাজনীতি করছে। আমাদের দেশের সংবিধান বরাবরই নাগরিকদের সমান অধিকারের কথা বলে।
এই কার্যক্রমে প্রধানমন্ত্রী শ্রী মোদি আরো বলেন, দেশের প্রত্যেক নাগরিকের জন্য অভিন্ন আইন হওয়া প্রয়োজন। এক্ষেত্রে একটি পরিবারে প্রত্যেক সদস্যের জন্য যেমন একই নিয়ম থাকা দরকার ঠিক তেমনি দেশের প্রত্যেক নাগরিকের জন্য অভিন্ন আইন হওয়া দরকার। দীর্ঘ সময় ধরে এদিন বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। বিরোধী দলগুলির বিভিন্ন কাজকর্ম থেকে শুরু করে দেশের মানুষের সেবায় জনকল্যাণে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পগুলি সম্পর্কেও বিস্তৃত ভাবে আলোচনা করেন তিনি। 
এদিন সারা দেশের ৫৪৩টি লোকসভার ১০ লক্ষ কর্মী এবং মধ্যপ্রদেশের ৬৪ হাজার ১০০ বুথ কর্মীর উদ্দেশ্যে সম্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর বক্তব্য শোনার জন্য বিভিন্ন রাজ্যের প্রদেশ বিজেপি কমিটির উদ্যোগে ভার্চুয়াল মাধ্যমে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করা হয়। রাজ্যেও বিভিন্ন জায়গায় সেই আয়োজন রাখা হয়। পাশাপাশি দেশের বুথ ক্ষমতায়ন প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করায় বিভিন্ন প্রদেশের বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচিত প্রায় ৩ হাজার ভারতীয় জনতা পার্টির কর্মীগণ এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করার সুযোগ অর্জন করেন।
এদিন আগরতলার এডিনগরের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, ভারতীয় জনতা পার্টির প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত ও পাপিয়া দত্ত, সদর আরবান সভাপতি অসীম ভট্টাচার্য, বড়দোয়ালি মন্ডলের সভাপতি সঞ্জয় সাহা সহ বিভিন্ন স্তরের নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ