Advertisement

Responsive Advertisement

আবারো প্রতিশ্রুতি রক্ষা করলেন মুখ্যমন্ত্রী, উল্টোরথের ঘটনায় আহত ৩ জনকে দিল্লি পাঠালেন


আগরতলা, ১৫জুলাই : আবারো প্রমাণ করলেন যে তিনি এক কথার মানুষ, যে প্রতিশ্রুতি তিনি দেন তার লোক দেখানো নয় অবশ্যই পালন করেন। তিনি আর কেউ নন, রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা।
 প্রতিশ্রুতি রক্ষা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। কুমারঘাটে উল্টো রথের ঘটনায় আহত তিনজনকে চিকিৎসার জন্য দিল্লীর সফদরজং হাসপাতালে পাঠানো হচ্ছে। এর মধ্যে শনিবার দুইজন আহতকে বিমানে করে দিল্লি পাঠানো হয় এবং রবিবার আরো একজনকে দিল্লি পাঠানো হবে। এদিন আহত ২ জন দিল্লি যাওয়ার আগে মুখ্যমন্ত্রীর নিজের জিবি হাসপাতালে গিয়ে তাদের সঙ্গে এবং তাদের পরিবারের সঙ্গে কথা বলেন। পাশাপাশি তিনি হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন।
হাসপাতাল থেকে বেরিয়ে আসার সময় মুখ্যমন্ত্রী উপস্থিত সংবাদ মাধ্যমকে বলেন, জিবি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা নিয়মিত ভাবে সফদরজং হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন। দিল্লির চিকিৎসকরা রাজ্যের চিকিৎসকদের পরিষেবা দেখে সন্তুষ্টি ব্যক্ত করেছেন। তখন তারা জানিয়েছিলেন যে এখানেই ভালো চিকিৎসা হচ্ছে। আগুনে পোড়া রোগীদের চিকিৎসার জন্য সফদরজং যেহেতু দেশের মধ্যে অন্যতম সুপরিচিত তাই রাজ্য সরকারের তরফে তাদেরকে দিল্লি পাঠানো হচ্ছে, যদি আরো উন্নত পরিষেবা পেয়ে থাকেন তারা। রাজ্য সরকারের এই উদ্যোগের ফলে সন্তুষ্টি ব্যক্ত করেছেন আহতদের পরিবার।
এ প্রসঙ্গে উল্লেখ যে ঘটনার দিন রাতেই মুখ্যমন্ত্রী নিজে কুমারঘাট ছুটে যান। হাসপাতালে গিয়ে আহত এবং তাদের পরিবারের সঙ্গে কথা বলেন। প্রায় সারারাত কাটিয়েছিলেন সেখানে, তখন আহতদের পরিবারের সদস্যদের মুখ্যমন্ত্রী আশ্বস্ত করেছিলেন রাজ্য সরকার সব ধরনের সহযোগিতা করবে। এমনকি প্রয়োজনে তাদেরকে বহির রাজ্যে নিয়ে গিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। সেই প্রতিশ্রুতি অনুসারে উন্নত চিকিৎসার জন্য মুখ্যমন্ত্রীর তৎপরতায় আহত দুইজনকে দিল্লি পাঠিয়েছে এবং আরো একজনকে আগামী কাল দিল্লি পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ