Advertisement

Responsive Advertisement

ত্রিপুরার বক্সনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক শামসুল হক প্রয়াত

আগরতলা, ১৯ জুলাই: ত্রিপুরার সিপাহীজলা জেলার অন্তর্গত বক্সনগর বিধানসভা কেন্দ্রের সিপিআই(এম) বিধায়ক সামসুল হক বুধবার ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
সিপিআই(এম) রাজ্য কমিটির সদস্য শামসুল হক গতকাল গভীর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তখন তাকে আগরতলার জিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
তার মৃত্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা শোক প্রকাশ করেছেন। এই বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মুখ্যমন্ত্রী তার ফেসবুকে লিখেন, "বক্সনগর বিধানসভার সম্মানীয় বিধায়ক সামসুল হক মহোদয়ের প্রয়ানে আমি গভীর শোকাহত। পরম করুণাময় সৃষ্টিকর্তার নিকট তাঁর বিদেহী আত্মার চিরশান্তি কামনা করছি। পাশাপাশি, শোকসন্তপ্ত পরিবারপরিজনদের প্রতি আমার গভীর সমবেদনা জ্ঞাপন করছি"। পাশাপাশি মুখ্যমন্ত্রী এদিন তার সকল সরকারি বাতিল করে দিয়েছেন। 
রীতি অনুসারে বুধবার প্রয়াত বিধায়ক শামসুল হকের মরদেহ বিধানসভা প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়। সেখানে তার প্রতি শেষ শ্রদ্ধা জানান বিধানসভার উপাধ্যক্ষ রামপ্রসাদ পাল, বিধানসভার মুখ্য সচেতন কল্যাণী রায়, মন্ত্রী টিংকু রায়, কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মনসহ অন্যান্যরা।
পরবর্তীতে তার মরদেহ নিয়ে আসা হয় আগরতলার মেলার মাঠ এলাকার সিপিআই(এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির সদর দপ্তরে। সেখানে সিপিআইএম দলীয় পতাকা দিয়ে তার মরদেহ ঢেকে দেয় বামফ্রন্টের আহবায়ক নারায়ণ কর ও প্রাক্তন মন্ত্রী মানিক দে। পরবর্তীতে শ্রদ্ধা নিবেদন করেন পলিট ব্যুরোর সদস্য মালিক সরকারসহ অন্যান্য নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ