Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রীর আগ্রহের কারণেই রাজ্যের ট্রেন যাত্রীরা ভিস্তাডোম কোচে সুবিধা পাচ্ছেন: মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৯জুলাই : একদিনের উত্তর জেলা সফর শেষে বুধবার রাতে আবার ট্রেনে করে আগরতলা ফিরেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। তিনি এদিন জনশতাব্দী এক্সপ্রেসের ভিস্তাডোম কোচে করে ধর্মনগর থেকে আগরতলায় আসেন।
অত্যাধুনিক সুবিধা যুক্ত এবং ট্রেনের ভেতর বসে রাজ্যের প্রকৃতিক সৌন্দর্য উপভোগ করার বিশেষ বন্দোবস্ত রয়েছে ভিস্তাডোম কোচে। এই কোচে আরামদায়ক যাত্রার সময় তিনি অনুভব করেছেন কিভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একান্ত আগ্রহের কারণে ত্রিপুরা সহ উত্তর-পূর্ব অঞ্চলে রেল যোগাযোগের উন্নয়ন ও পরিবর্তন করেছে, সফর শেষে মুখ্যমন্ত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে অভিমত ব্যক্ত করেছেন।
 রাজ্যে এমন একটি আরামদায়ক এবং অত্যাধুনিক ট্রেন পরিষেবা সংযোগ উন্নত করার ক্ষেত্রে প্রধানমন্ত্রীর ভূমিকা অপরিসীমবলে জানান। তাই তিনি প্রধানমন্ত্রীকে আবারো ধন্যবাদ জ্ঞাপন করেন।
আগরতলা থেকে মনিপুরের খুংসাং স্টেশন পর্যন্ত চলাচল করছে জনশতাব্দী এক্সপ্রেস। ট্রেনের মধ্যে থেকেই যাতে ভ্রমণ পিপাসুরা রাজ্যের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারেন তার জন্য কাঁচের বড় বড় জানালা যুক্তএকটি বিশেষ ভিস্তাডোম নামের কোচ রয়েছে। ২০২২ সালের জানুয়ারি মাস থেকে জনশতাব্দী এক্সপ্রেস ট্রেন পরিষেবা চালু হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ