Advertisement

Responsive Advertisement

বিধানসভায় বিরোধীদের অসংবিধানিক আচরণের প্রতিবাদে রাজ্যজুড়ে বিজেপির বিক্ষোভ

আগরতলা, ১৪ জুলাই : রাজ্য বিধানসভা অধিবেশনে বিরোধী দলের বিধায়কদের তরফে অসংবিধানিক শব্দ ব্যবহার ও অশালীন আচরণ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের আয়োজন করে বিজেপি। শুক্রবার রাজ্যের ৬০টি মন্ডলে এই কর্মসূচির আয়োজন করা হয়। এর অংশ হিসেবে বিজেপির ৮নং টাউন বড়দোয়ালী মন্ডল কমিটির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। এতে প্রচুর সংখ্যক কর্মী সমর্থকরা শামিল হয়ে ছিলেন এবং বিধানসভার মতো গণতন্ত্রের মন্দিরে এধরনের অশোভন আচরণ করার তীব্র নিন্দা জানান।
এ দিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির সদর শহরাঞ্চল জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচার্য, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, পুর নিগমের মনোনীত কর্পোরেটর অদিতি ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিনের এই কর্মসূচি সম্পর্কে অভিমত ব্যক্ত করতে গিয়ে সদর শহরাঞ্চল জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচার্য বলেন,  বিধানসভা অধিবেশনের প্রথম দিন বিরোধীদলের বিধায়কদের একাংশ যে ধরনের অসংবিধানিক আচরণ করেছিলেন রাজ্যের জনগন এর আগে এই ধরনের আচরণ দেখেননি। তারা সেদিন যে ধরণের আচরণ  ও যে সব ভাষা ব্যবহার করে ছিলেন তা নেক্কার বললেও কম হবে। এ ধরনের আচরণ এবং ভাষা রাজ্যের মানুষ কখনো চায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ