Advertisement

Responsive Advertisement

রাজধানীর এক ছিনতাইবাজ অটো চালক পুলিশের জালে

আগরতলা, ৯ জুলাই : সিসিটিভির সহায়তায় রাজধানী আগরতলার এক ছিন্তাইবাজকে জালে তুলতে সক্ষম হল পুলিশ। রবিবার সন্ধ্যায় এই ছিন্তাইবাজকে আটক করে পশ্চিম আগরতলা থানায় নিয়ে আসে পুলিশ।
এই সাফল্যের ঘটনা সম্পর্কে সদর মহকুমার এসডিপিও দেবপ্রাসাদ রায় এদিন সন্ধ্যায় পশ্চিম আগরতলা থানায় সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার রাজধানীর রামনগর এলাকার অবসরপ্রাপ্ত অধ্যাপিকা গৌরী দাস ফল কেনার জন্য বাড়ী থেকে বের হন ও ফল কিনে আনার পর বাড়ীর গেট থেকে হার ছিনতাই হয়।
ওপরদিকে ঐমহিলা জানান ৬জুলাই দুপুরে তিনি যখন ফল কেনার জন্য মন্ত্রীবাড়ি রোড এলাকার মধ্যপাড়া থেকে একজন অটো চালক তাকে নিয়ে পোষ্ট অফিস চৌমুহনি যায়। কিন্তু সেখানে ফল দোকান খোলা না পাওয়ায় তাকে নিয়ে তিনি শকুন্তলা রোড এলাকায় ফলের দোকানে যান ও ফল কিনে বাড়ী ফিরেন। সেখানে পৌঁছার পর তার যেহেতু হাঁটাচলা করতে কিছুটা সমস্যা হয় তাই ই-রিকশা থেকে না নামতে অনুরোধ করে এবং নিজেই ফল কিনে আবার বাড়ি নিয়ে যায়। বাড়িতে পৌঁছার পর নিজেই অটো থেকে ব্যাগ নামিয়ে বাড়ির গেটের ভিতরে রেখে আসে। তিনি যখন গেটের ভিতরে প্রবেশ করেন তখন সে মহিলার গলা থেকে স্বর্ণের চেন ছিনতাই করে পালিয়ে নিয়ে যায়।
 এই ঘটনার পর অধ্যাপিকা থানাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। হার ছিনতাইয়ের গোটা ঘটনাটি বাড়ির সিসিটিভিতে রেকর্ড হয়। পুলিশ তদন্তে নেমে সিসিটিভি দেখে ছিনতাইকারীর চেহারা শনাক্ত করে এবং শহরের বিভিন্ন থানা এলাকায় ছড়িয়ে দেয়। অবশেষে রবিবার ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম সঞ্জয় কর্মকার। তার কাছ থেকে ছিনতাইকারা দুই ভরি ওজনের স্বর্ণের হারটিও উদ্ধার করা সম্ভব হয়েছে। সোমবার তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছেন এসডিপিও দেবপ্রসাদ রায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ