Advertisement

Responsive Advertisement

আগরতলায় কংগ্রেস ও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন ২১জন

আগরতলা, ২৪ জুলাই: রাজ্যের বিরোধী শিবির গুলিতে রক্তক্ষরণ অব্যাহত রয়েছে। প্রায় প্রতিদিনই রাজ্যের কোথাও না কোথাও বিরোধী দল ছেড়ে ভোটাররা শাসক দল বিজেপির পতাকা তলে শামিল হচ্ছেন। সোমবার দিনও রাজ্যের একাধিক জায়গায় যোগদান সভা অনুষ্ঠিত হয়। এ দিনের মূল যোগদান সভাটি হয় রাজধানী আগরতলায়। কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি কার্যালয়ে আয়োজিত যোগদান সভায় ৯ বনমালীপুর বিধানসভা কেন্দ্র, ৬ আগরতলা বিধানসভা কেন্দ্র এবং আমবাসা বিধানসভার কেন্দ্র'র বিরোধী দল ছেড়ে নেতৃবৃন্দ বিজেপিতে যোগদান করেন। এদিন সব মিলিয়ে আগরতলায় মোট ২১ জন বিজেপিতে শামিল হন। এদের মধ্যে কুড়িজন কংগ্রেস থেকে আসেন এবং একজন আসেন তৃণমূল কংগ্রেস থেকে।
 তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, সদর শহরাঞ্চল জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচার্য এবং প্রদেশ মুখপাত্র অস্মিতা বণিক তাদের হাতে পতাকা তুলে দিয়ে দলে বরণ করে নেন। 
 এ দিনের এই যোগদান কর্মসূচি সম্পর্কে অভিমত ব্যক্ত করতে গিয়ে অমিত রক্ষিত বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে সারা দেশে এখন উন্নয়নের জোওয়ার বইছে। একই ভাবে রাজ্যে বিজেপি সরকারের চেষ্টায় কর্মযজ্ঞ চলছে। গত পাঁচ বছর ধরে রাজ্যের মানুষ রাজ্যের উন্নয়নের নজির দেখেছেন। আগে এমন উন্নয়ন কখনো হয়নি। রাজ্যের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। সরকার সমাজের সকল স্তরের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। রাজ্যের উন্নয়নের কর্মযজ্ঞ দেখে একের পর এক বিরোধী দলের নেতারা বিজেপিতে যোগদান করছেন। এরই প্রেক্ষিতে সম্প্রতি কংগ্রেস নেতা প্রশান্ত ভট্টাচার্য বিজেপিতে যোগদান করেছেন। তার সঙ্গে যারা কংগ্রেস দলে ছিলেন তারাও এদিন বিজেপিতে যোগদান করেন। আগামী দিনেও আরো অনেক বিরোধী দলের কর্মী সমর্থকরা বিজেপি দলের শামিল হবেন বলে জানিয়েছেন অমিত রক্ষিত।
যারা এদিন বিজেপিতে যোগদান করেন তারা জানান, বর্তমানে সারা রাজ্যে যে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে তা দেখে তারা অনুপ্রাণিত। উন্নয়নের কর্মযজ্ঞে যোগ দিতে বিজেপিতে এসেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ