Advertisement

Responsive Advertisement

আগরতলার একটি হোটেল থেকে সন্দেহ ভাজন ২ বাংলাদেশী যুবক আটক

আগরতলা, ১৮জুলাই : রাজধানী আগারতলা থেকে সন্দেহ ভাজন দুই বাংলাদেশী নাগরিককে আটক করলো পুলিশ। মঙ্গলবার কর্নেল চৌমুহনী এলাকায় একটি হোটেল থেকে এই দুই যুবককে আটক করে পশ্চিম আগরতলা থানার পুলিশ।
তদন্তকারী অফিসার জানান, তাদের কাছে খবর ছিল কয়েকজন অনুপ্রবেশকারী বাংলাদেশী আগরতলা শহরে ঘোরাফেরা করছে। তাই বিভিন্ন হোটেলে নজরদারী করছিলে। যখন জানতে পারেন দুইজন বাংলাদেশী যুবক কর্নেল চৌমুহনি এলাকার একটি হোটেলের রয়েছে সঙ্গে সঙ্গে তারা ছুটে যান এবং জিজ্ঞাসা করেন। তখন যুবকদের কথাবার্তায় অসংলগ্নতা ধরা পড়ে। তারা ভারতের প্রবেশের কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। তাই সঙ্গে সঙ্গে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানাতে পেরেছে তাদের নাম পুইসাচিং মার্মা এবং অংসাচিং মার্মা। বাড়ী বাংলাদেশ রাঙ্গামাটি এলাকায়। তারা অবৈধ ভাবে দক্ষিণ জেলার সাব্রুম এলাকা দিয়ে ভারতে প্রবেশ করে। তারা আরো জানিয়েছে কাজের সন্ধানে এরাজ্যে এসেছে। কি কারণে তারা ভারতে এসেছে কাজের সন্ধানে নাকি অন্য কোন রহস্য রয়েছে এর পেছনে তা জানার জন্য এই জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ