Advertisement

Responsive Advertisement

দুদিনের সফরে ত্রিপুরায় কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন, রাজ্যে থাকে স্বাগত জানাবেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ২১জুলাই: আগরতলায় জিএসটি ভবনের ও ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের সৌর বিদ্যুৎ পরিচালিত একটি ভ্রাম্যমান ব্যাঙ্কিং এবং এটিএম পরিষেবা কেন্দ্রর অনুষ্ঠানিক উদ্বোধন করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন।
দুইদিনের রাজ্য সফরে শুক্রবার আগরতলায় এলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। এদিন দুপুরে তিনি আগরতলায় এসে পৌঁছান। তাকে স্বাগত জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। তিনি কেন্দ্রীয় মন্ত্রীকে ফুলের তোড়া ও রিশা পরিয়ে রাজ্যবাসীর তরফে স্বাগত জানান। এই সময় মুখ্যমন্ত্রীর পাশাপাশি বিমান বন্দরে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচাৰ্যও।
এদিন কেন্দ্রীয় মন্ত্রী জি এস টি ভবনের উদ্বোধনের পরবর্তী কর্মসূচি হিসেবে যোগদেন ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের ভ্রাম্যমান পরিষেবার উদ্বোধনে।আগরতলার একটি বেসরকারি হোটেলে ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের সৌরশক্তি পরিচালিত ভ্রাম্যমান পরিষেবা কেন্দ্র ও এটিএম এর উদ্বোধন করেন তিনি। তারপর ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের আধিকারিক ও ১২১জন বিজনেস করেসপন্ডেন্সদের সাথে গ্রামীণ জনগণের অর্থনৈতিক উন্নয়ন কিভাবে সম্ভব তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এই ১২১ প্রতিনিধিরাই ভ্রাম্যমান এটিএম গুলির পরিচালনার কাজ করবেন।
পাশাপাশি হোটেলে উত্তর-পূর্ব ভারতের বেশ কয়েকটি রাজ্যের ব্যাংকিং ক্ষেত্রের আধিকারিকদের নিয়ে গুরুত্বপূর্ণ সভায় মিলিত হন কেন্দ্রীয় অর্থমন্ত্রী।
দুদিনের এই সফরে দ্বিতীয় দিনে শনিবার তিনি রাজ্যের আন্তর্জাতিক বাণিজ্য করিডর সোনামুড়ার শ্রীমন্তপুর ইন্টিগ্রেটেড চাকপোস্ট পরিদর্শন করবেন। সবশেষে এদিনই তিনি দিল্লি ফিরে যাবেন বলে জানা গিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ