Advertisement

Responsive Advertisement

সুদীপ বর্মনের সরকারি আবাসের সামনে গঙ্গাজল ছিটালো মহিলা মোর্চা ও যুব মোর্চা

আগরতলা, ৮ জুলাই: বিধায়ক সুদীপ রায় বর্মনের কুঞ্জবন এলাকার সরকারি বাসভবনের সামনে গঙ্গাজল ছিটিয়ে এলাকাটিকে পবিত্র এবং তার মস্তিষ্কে শুদ্ধিকরণের প্রার্থনা যৌথ ভাবে করলেন ৬ আগরতলা মন্ডলের মহিলা মোর্চা এবং যুব মোর্চার সদস্য সদস্যারা।
৬ নং আগরতলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুদীপ রায় বর্মন বিধানসভা এলাকার বাসিন্দাদের আশাহত করছেন, তার উপরে এখন বিধানসভার ভিতরে গিয়ে অশালীন ও অসংবিধানিক মন্তব্য করে নির্বাচক মন্ডলীকে লজ্জা দিচ্ছেন, ক্ষমার অযোগ্য কাজ করেছেন। এমনটাই অভিযোগ ৬নং আগরতলা মন্ডলের যুব মোর্চা এবং মহিলা মোর্চার সদস্যদের। এখানেই শেষ নয় তিনি তার বাসভবনে নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, অসামাজিক লোকজনের আনাগোনা রয়েছে। তাই শনিবার ৬নং আগরতলা মন্ডলের মহিলা মোর্চার তরফে তার বাসভবনের সামনে গঙ্গা জল ছিটিয়ে আশপাশ এলাকাটিকে পবিত্র করেন। সেই সঙ্গে তারা প্রার্থনা করেন যাতে এলাকার পাশাপাশি মস্তিষ্কেরও শুদ্ধিকরণ হবে এবং আগামী দিনে বিধানসভায় গিয়ে এ ধরনের অসংলগ্ন ভাষার প্রয়োগ করবেন না বলে আশা ব্যক্ত করেন।
 এদিনের এই কর্মসূচিতে উভয় সংগঠনের শতাধিক সদস্য শামিল হয়ে ছিলেন। তারা পুরাতন এমএলএ হোস্টেলের গোটা চত্বর গঙ্গাজল সিটির শুদ্ধ করেন। এই কর্মসূচিতে অংশগ্রহণকারী মহিলারা উলুদ্বনি দিয়ে এবং ওম শান্তি উচ্চারণ করে গঙ্গাজল ছিটিয়ে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ