Advertisement

Responsive Advertisement

রাজ্য পুলিশের সহায়তায় আসাম পুলিশ মোহনপুর থেকে দুই মানব পাচারকারীকে আটক করল

আগরতলা, ২৯জুলাই: আসামে করা একটি মামলার ভিত্তিতে তদন্তে নেমে পশ্চিম জেলার মোহনপুর মহকুমার বোয়ালিয়া পাড়া থেকে দুই মানব পাচারকারী আটক। শনিবার সকালে এই দুই অভিযুক্ত মানব পাচারকারীকে রাজ্য পুলিশের সহায়তায় আসাম পুলিশ আটক করে।
 এবিষয়ে আসাম পুলিশের অ্যাডিশনাল এসপি মিঠুন সৈকীয়া সংবাদ মাধ্যমকে জানান, মানব পাচারের বিষয়ে একটি মামলার তদন্তে নেমে পুলিশ জানতে পারে রাজ্যের মোহনপুর মহকুমার বাসিন্দা কাজল সরকার এর সঙ্গে জড়িত রয়েছে। তাই আসাম থেকে একটি টিম মোহনপুর আসে। সিধাই ও লেফুঙ্গা থানার পুলিশের সহযোগিতায় শনিবার ভোরে বোয়ালিয়া এলাকার বাসিন্দা কাজল সরকারের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এই সময় কাজলের বাড়ীতে আরো বাংলাদেশী অনুপ্রবেশকারীকে দেখতে পায় পুলিশ। তাকেও আটক করা হয়। আটক বাংলাদেশীর নাম বিষ্ণু চন্দ্র মন্ডল। সেই সঙ্গে কাজলের ঘরে তল্লাশি চালিয়ে নয়টি জাল আধার, দুইটি প্যান কার্ডসহ বেশ কিছু বাংলাদেশী নথিপত্র উদ্ধার করেছে পুলিশ। পাওয়া যায় বেশ কিছু পরিমান বৈদেশিক মুদ্রাও।
এদিন কাজলের বাড়ীতে গিয়ে সকলের চক্ষু চরক গাছ, কারণ বোয়ালিয়া পাড়া এলাকায় প্রাসাদ প্রমান বাড়ী বানিয়েছে সে। সে মূলত রোহিঙ্গা পাচার চক্রের সঙ্গে যুক্ত বলে অভিযোগ ধারণা করা হচ্ছে মানব পাচারের অর্থে সে এসব করেছে। 
 তাকে জিজ্ঞাসাবাদ চালালে বেরিয়ে আসবে এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে। ধারণা করা হচ্ছে আন্তর্জাতিক মানব পাচার চক্রের একটি বড়সড় চক্রের সঙ্গে সে জড়িত রয়েছে। আশা করা যাচ্ছে তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে বাকি সদস্যদেরও জালে তুলতে পারবে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ