Advertisement

Responsive Advertisement

গন্ডাছড়া সরকারি মহাবিদ্যালয়ের এনএসএস ইউনিটের উদ্যোগে রক্তদান শিবির অনুষ্ঠিত

আগরতলা, ২৪ জুলাই: গন্ডাছড়া সরকারি মহাবিদ্যালয়ের ৭ দিনব্যাপী এনএসএস'র স্পেশাল ক্যাম্পের ছিল সপ্তম দিন ছিল সোমবার। সপ্তম দিনে এন এস এস ইউনিটের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরে কলেজের ছাত্র-ছাত্রী, অধ্যাপক অধ্যাপিকা, গন্ডাছড়ার স্থায়ী বাসিন্দা এবং মহাবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা রক্তদান করেন। এই শিবিরের উদ্দেশ্য ছিল রক্তদান করার জন্য সবাই যেন উৎসাহের সঙ্গে এগিয়ে আসে এই বার্তা সকলের মধ্যে পৌঁছে দেওয়া।
রক্তদান মহৎ দান, রক্তদান জীবন দান। তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পার একটি প্রাণ। রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভূতি। মানবতার টানে, ভয় নেই ক্তদানে। এই স্লোগানকে সামনে রেখে এই শিবিরেরে আয়োজন করা হয়।
এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধলাই জেলা হাসপাতাল কুলাই এর মেডিকেল অফিসার ইনচার্জ ডা করুণা কান্তি দেববর্মা এবং উনার সহকর্মীরা, গন্ডাছড়া মহকুমা হাসপাতালের মেডিকেল অফিসার জানকি চাকমা, গন্ডাছড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. শ্রীমন্ত রায়, মহাবিদ্যালয় শিক্ষক পরিষদের সচিব প্রবীর চক্রবর্তী, এন এস এস প্রোগ্রাম অফিসার শৈবাল দেববর্মা এবং মহাবিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা সহ সকল ছাত্র-ছাত্রীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ