Advertisement

Responsive Advertisement

বিজেপির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে বৈঠক করল রাজ্য নেতৃত্ব

আগরতলা, ১৪ আগস্ট: ত্রিপুরার ধনপুর এবং বক্সনগর বিধানসভা আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে রাজনৈতিক তৎপরতা শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই বামফ্রন্ট এই দুই আসনে তাদের প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছে। যদিও অন্য দুই বিরোধী দল কংগ্রেস ও মথার পক্ষ থেকে প্রার্থী ঘোষণা করা বা বামেদের প্রার্থীদের সমর্থনের বিষয়ে এখন কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
এর মধ্যে সোমবার বিজেপি নির্বাচনী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয় রাজধানী আগরতলার কৃষ্ণনগর এলাকার দলের প্রদেশ কমিটির কার্যালয়ে। এ দিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডা মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজী ভট্টাচার্য, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, দলের উত্তর-পূর্বাঞ্চলের কোঅর্ডিনেটর সম্বিত পাত্র, মন্ত্রী রতনলাল নাথসহ দলের রাজ্য শীর্ষ নেতৃবৃন্দ।
এদিনের বৈঠক প্রায় দীর্ঘ দুই ঘন্টা সময় ধরে চলে। 
বৈঠক শেষে মন্ত্রী রতন লাল নাথ সংবাদ মাধ্যমকে বলেন, আগামী ১৭ আগস্ট এই দুই কেন্দ্রে বিজেপি প্রার্থীরা তাদের মনোনয়ন পেশ করবেন। মনোনয়ন জমা দেওয়ার সময় উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা, সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্য নেতা-নেত্রীরা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরের তিনি আরো বলেন প্রার্থীও চূড়ান্ত হয়ে গেছে। কেন্দ্রীয় নেতৃত্ব প্রার্থীদের নাম ঘোষণা দেবেন। 
এই দুটি আসনে জয়ের বিষয়ে আশাবাদী মন্ত্রী রতন লাল নাথ বলেও জানান। তিনি বলেন এ রাজ্যে বামফ্রন্ট তৃতীয় স্থানে চলে গেছে। আগামী লোকসভা নির্বাচনে চতুর্থ স্থানে চলে যাবে। 
 অপরদিকে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন প্রার্থীদের নাম চূড়ান্ত হয়ে গেছে। দলের উত্তর-পূর্বাঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সম্বিত পাত্রর মাধ্যমে এবিষয়ে কেন্দ্রীয় কমিটির কাছে বার্তা পাঠানো হয়েছে। সেখান থেকে চূড়ান্ত নির্দেশ আসার প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ