Advertisement

Responsive Advertisement

উপ-নির্বাচনকে সামনে রেখে বিজেপির সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত


আগরতলা, ১২আগস্ট: ১৫ আগস্ট থেকে রাজ্যের দুইটি আসনে উপনির্বাচনের জন্য প্রচার কাজ শুরু করবে শাসক দল বিজেপি। ১৭আগস্ট দুইটি আসনের প্রার্থীরা মনোনয়নপত্র জমা করবেন। এর মধ্যে দিল্লী থেকে কেন্দ্রীয় নেতৃত্ব প্রার্থীদের নাম ঘোষনা করবেন। 
ধনপুর ও বক্সনগরের বিধানসভা আসনের উপনির্বাচনকে সামনে রেখে শনিবার সন্ধ্যার পর আগরতলার প্রদেশ বিজেপি কার্যালয়ে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। এদিনের এই বৈঠকের পৌরহিত্য করেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী রতনলাল নাথ, মন্ত্রী সুশান্ত চৌধুরী, প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মাসহ অন্যান্য মন্ত্রী বিধায়ক এবং অন্যান্য নেতৃত্বরা।
দীর্ঘ প্রায় এক ঘন্টার বেশী সময় ধরে চলে তাদের বৈঠক।
এদিনের এই বৈঠক শেষ মন্ত্রী সুশান্ত চৌধুরী জানান দুটি আসনে উপনির্বাচন নিয়ে পাটির রণনীতি কি হবে এবং দুইটি আসনি শাসক দলের প্রার্থীদের বিপুল জয় হবে। তাই ১৫ আগস্ট থেকে প্রচার শুরু হবে এবং ১৭আগস্ট প্রার্থীরা মনোনয়ন জমা করবেন। এর আগ দিল্লির নেতৃত্বরা প্রার্থীদের নাম ঘোষনা করবেন।
পাশাপাশি বিরোধী তিনটি দলের নির্বাচনী জোটের বিষয়ে এদিন বৈঠক করে ছিল। সে বিষয়ে মন্ত্রী শ্রী চৌধুরী বলেন ২০২৩ সালে বিধানসভা নির্বাচনের আগে যে ভাবে ভারতীয় জনতা পার্টিকে দ্বিতীয়বার ক্ষমতায় এনেছিল গণদেবতারা সেই ভাবে আবার দুটি আসন শাসক দলের হাতে তুলে দেবেন গণদেবতারা। একত্রে লড়েও কিছু হবে না যেটি দেখা গিয়েছিল ২০২৩ সালের বিধানসভায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ