Advertisement

Responsive Advertisement

বক্সনগরের প্রার্থীর সমর্থনে পায়ে হেঁটে ভোট প্রচারে অংশ নিলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ৩১ আগস্ট: আগামী ৫ সেপ্টেম্বর উপনির্বাচনে বক্সনগর ও ধনপুর বিধানসভা কেন্দ্রে জনতার রায়ে বিপুল ভোটে জয়ী হবেন ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা। কারণ ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকার মানুষের সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মার্গ দর্শনে মানুষের সেবায় নিয়োজিত রয়েছে এই সরকার। এখন রাজ্যের চারদিকেই উন্নয়নের জোয়ার বইছে। 
বৃহস্পতিবার বক্সনগর বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী তফাজ্জল হোসেনের সমর্থনে কুলুবাড়ী এলাকায় সুবিশাল পদযাত্রায় অংশ গ্রহণ করে এই প্রত্যয় ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
এদিন সকালে দলীয় প্রার্থী তফাজ্জল হোসেনের সমর্থনে ভোট প্রচার পায়ে হেঁটে বিশাল এলাকা পরিক্রমা করেন মুখ্যমন্ত্রী। এই বিধানসভা কেন্দ্রের অধীন কুলুবাড়ির ৩৭ ,৩৮ এবং ৩৯ নম্বর বুথ এলাকায় পদব্রজে প্রচার কর্মসূচিতে অংশ নেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রচার কর্মসূচিতে প্রার্থী ছাড়াও অংশ নেন বিধায়ক কিশোর বর্মন, বিজেপি নেতা সুবল ভৌমিক, প্রাক্তন মন্ত্রী বিল্লাল মিয়া, যুব নেতা ভিকি প্রসাদ, বিজেপি দলের জেলা সভাপতি সভাপতি দেবব্রত ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃত্ব। 
প্রচারের সময়ে দলের প্রার্থীর সঙ্গে মানুষের পরিচয় করিয়ে দেন খোদ মুখ্যমন্ত্রী। এর পাশাপাশি সাধারণ মানুষের জন্য কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পর্কে অবগত করেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কিভাবে গোটা দেশ ও রাজ্যের আপামর জনসাধারণের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সেই সম্পর্কে স্থানীয় মানুষকে অবহিত করেন মুখ্যমন্ত্রী। আসন্ন উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থীদের জয় সুনিশ্চিত বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 
পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী জানান, "বক্সনগর বিধানসভা কেন্দ্রের প্রতিটি অলিগলিতে, পাড়ায় পাড়ায় এখন ভারতীয় জনতা পার্টির প্রতি সকল অংশের মানুষের ভরসা এবং বিশ্বাসের প্রতিফলন দেখা যাচ্ছে যা আসন্ন উপনির্বাচনে আমাদের জয়ের আগাম বার্তা।
এই কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী তফাজ্জল হোসেনের সমর্থনে আজ কুলুবাড়ী এলাকায় সুবিশাল পদযাত্রায় অংশগ্রহণ করি।"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ